অনুশীলন ক্যাম্পে যোগ দিচ্ছেন না সাকিব!

0
140
অনুশীলন ক্যাম্পে যোগ দিচ্ছেন না সাকিব!

ক্রীড়া ডেস্ক : চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলছেন বাংলাদেশি অলরাউন্ডার সাকিব আল হাসান। হায়দ্রাবাদের হয়ে প্রথম ম্যাচ খেলার পর আর একাদশে জায়গা পাননি সাকিব।

অন্যদিকে আসন্ন বিশ্বকাপকে সামনে রেখে আজ ২২ এপ্রিল থেকে টাইগারদের বিশ্বকাপ ক্যাম্প শুরু হয়েছে। ২২ এপ্রিল সোমবার মিরপুর শেরে বাংলা ন্যাশনাল স্টেডিয়ামে শুরু হবে মাশরাফি-মুশফিকদের প্রস্তুতি। সকাল ৯টার মধ্যেই জাতীয় দলে ডাক পাওয়া সকল ক্রিকেটারকে স্টেডিয়ামে উপস্থিত হতে হবে।

আর এই ক্যাম্পে যোগ সাকিবকে এর আগেই চিঠি পাঠিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে অনুশীলন ক্যাম্পে যোগ না দিয়ে আইপিএলে খেলে যেতে চান সাকিব। এমনটিই জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের অপারেশন্স কমিটির চেয়ারম্যান ও বিসিবি পরিচালক আকরাম খান।

এ প্রসঙ্গে আকরাম খান বলেন, ‘সাকিব এখনই অনুশীলন ক্যাম্পে যোগ দিচ্ছে না। সাকিব জানিয়েছে, সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে সামনের কয়েকটি ম্যাচে তার একাদশে খেলার সম্ভাবনা আছে। তাকে সেখানকার টিম ম্যানেজমেন্ট এই আশ্বাস দিয়েছে। সাকিব এই ম্যাচগুলোতে খেলতে চায়। তারপর আয়ারল্যান্ড সফরে যাওয়ার আগে দলের সঙ্গে যোগ দেয়ার ইচ্ছের কথা জানিয়েছে।’

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য লিখুন............