আমি ফিট, জোর করে বাদ দেয়া হয়েছে : শাহজাদ

0
136
আমি ফিট, জোর করে বাদ দেয়া হয়েছে : শাহজাদ

ক্রীড়া ডেস্ক : বিশ্বকাপে দুই ম্যাচ খেলার পর হাঁটুর ইনজুরির কারণে স্কোয়াড থেকে বাদ দেয়া হয়েছে আফগানিস্তানের ওপেনার মোহাম্মদ শাহজাদকে। আগামীকালই (সোমবার) ইংল্যান্ড থেকে দেশে ফিরছেন তিনি। তবে দেশে ফেরার আগে বোমা ফাটিয়ে গেলেন এই ক্রিকেটার। তার দাবি, তাকে জোর করেই বিশ্বকাপ দল থেকে বাদ দেয়া হয়েছে।

বিশ্বকাপ শুরু হওয়ার আগে প্রস্তুতি ম্যাচে পাকিস্তানের বিপক্ষে হাঁটুতে ব্যথা অনুভব করেন শাহজাদ। ব্যথার তীব্রতা বেড়ে যাওয়ায় ওই ম্যাচে আর ব্যাটিংই করতে পারেননি তিনি।

এরপরও বিশ্বকাপে আফগানিস্তানের হয়ে দুই ম্যাচ খেলেছেন এই ক্রিকেটার। কিন্তু ভালো পারফরম্যান্স করতে পারেননি। তাই খেলার জন্য পুরোপুরি ফিট না হওয়ায় তাকে দল থেকে বাদ দেয় আফগানিস্তান ক্রিকেট বোর্ড।

তবে শাহজাদ মনে করেন খেলার জন্য সম্পূর্ণ ফিট ছিলেন তিনি। আফগানিস্তান এক সংবাদমাধ্যমকে দেয়া বক্তব্যে শাহজাদ বলেন, ‘ইনজুরি নিয়ে আমার কোনো সমস্যা নেই। আমি সম্পূর্ণ ফিটই আছি। কিন্তু আফগানিস্তান ক্রিকেট বোর্ড কোনো পরামর্শ না করেই আমাকে জোর করে দল থেকে বাদ দিয়ে দেয়।’

শাহজাদের বদলি হিসেবে ইকরাম আলি খিলকে দলে ডাকে আফগানিস্তান ক্রিকেট বোর্ড। গতকাল নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচও খেলেন এই ক্রিকেটার। কিন্তু সেই ম্যাচে দলের হয়ে আশানুরূপ পারফরম্যান্স করতে পারেননি তিনি। ২২ বল খেলে মাত্র ২ রান করেন এই উইকেটকিপার ব্যাটসম্যান।

উল্লেখ্য, বিশ্বকাপ শুরুর মাসখানেক আগে নিজেদের নিয়মিত অধিনায়ক আসগর আফগানকে অধিনায়কত্ব থেকে বাদ দিয়ে বিতর্কের জন্ম দিয়েছিল আফগানিস্তান ক্রিকেট বোর্ড। এবার মোহাম্মদ শাহজাদকে স্কোয়াড থেকে বাদ দেয়া নিয়ে সৃষ্টি হলো নতুন বিতর্ক। দেখা যাক, কোথায় গিয়ে থামে এ বিতর্ক।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য লিখুন............