আ’লীগের কর্মীকে জামায়াত শিবিরের নামে চালান দেওয়ার অভিযোগ

0
95

দোয়ারাবাজার প্রতিনিধি : দোয়ারাবাজারে সংবাদ সম্মেলনে আওয়ামীলীগের কর্মীকে জামায়াত শিবিরের নামে চালান দেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন সুরমা ইউনিয়ন পরিষদের আওয়ামীলীগ মনোনীত ইউপি চেয়ারম্যান খন্দকার মামুনূর রশীদ।

সোমবার বিকাল ৫টায় দোয়ারাবাজার উপজেলার সুরমা ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়ে জনাকীর্ণ এক সংবাদ সম্মেলনে সুরমা ইউপি চেয়ারম্যান খন্দকার মামুনূর রশীদ অভিযোগ করে বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে গত ২ সেপ্টেম্বর বিকালে দোয়ারাবাজারের সাইডিং থেকে আমার ইউনিয়নের ১নং ওয়ার্ডে শরিফপুর গ্রামের রুবেল মিয়া (২৮) পিতা মৃত শহিদ আলী এবং ২নং ওয়ার্ডের ভূজনা গ্রামের খলিল মিয়া (২৫) পিতা তাহের মিয়া, আজিজুল ইসলাম (২৩) পিতা মৃত মিজান মিয়াকে আটক করে দোয়ারা থানা পুলিশ।

ঘটনার খবর পাওয়ার পরে ওসি সাহেবের সাথে আলাপ হলে তিনি বলেন হয়তো তারা মোবাইলে লুডুর মাধ্যমে জুয়া খেলতে ছিলো। তাদেরকে চালান দেওয়া হবে, পরের দিন কোর্ট থেকে নিয়ে আসতে হবে।

সুরমা ইউপি চেয়ারম্যান খন্দকার মামুনূর রশীদ আরও বলেন, কিন্তু পরের দিন জানতে পারি আমার ইউনিয়নের আটককৃত তিনজনকে জামাত শিবির বলে চালান দেওয়া হয়েছে। ওইদিন আমার ইউনিয়ন থেকে প্রায় ১৫ কিলোমিটার দূরত্বের বাংলাবাজার ইউনিয়নের কুলাউড়া থেকে জামাত শিবিরে এক কর্মীকে আটক করে দোয়ারা থানা পুলিশ। কিন্তু দুঃখজনক আমার ইউনিয়নের আওয়ামীলীগের তিন কর্মীকে বাংলাবাজার থেকে আটককৃত জামায়াত কর্মীর সাথে আটক করা হয়েছে বলে জামায়াত শিবিরের নামে চালান দেওয়া হয়েছে। অথচ আমার ইউনিয়নের তিনজনকে বাংলাবাজার থেকে জামায়াতকর্মীর আটক করা হয়নি। আমার ইউনিয়নের আটককৃত ছেলেরা পারিবারিক ঐতিহ্যগত ভাবে মূলধারার আওয়ামীলীগের রাজনীতিতে প্রত্যক্ষ ভাবে জড়িত। তারা আওয়ামীলীগের কর্মী। এখন প্রশাসন কি মনে করে এই তিনজন আওয়ামীলীগ কর্মীকে জামায়াত শিবির বলে চালান দিল তা আমার বোধগম্য নয়। ভবিষ্যতে যেন এধরনের ঘটনার পুনরাবৃত্তি যাতে না ঘটে আমি এর সুষ্ঠু বিচারের দাবি জানাচ্ছি এবং এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।’

এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, দোয়ারাবাজার উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক শামীমুল ইসলাম শামীম, সুরমা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সফিকুল ইসলাম সফিক, ইউপি সদস্য আব্দুর রহিম, উপজেলা আওয়ামীলীগ নেতা মকছদুল আলম মানিক, আমজাদ হোসেন, উপজেলা ছাত্রলীগ নেতা আব্দুল মুকিত আকাশ সহ গনমাধ্যমকর্মীরা।

আপনার মন্তব্য লিখুন............

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here