আ’লীগের মনোনয়ন নিলেন এসপিপত্নী নূরজাহান

0
57
আ'লীগের মনোনয়ন নিলেন এসপিপত্নী নূরজাহান

অনলাইন ডেস্ক : একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত আসনে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন সাতক্ষীরা পৌর যুবলীগের সহ-সভাপতি চৌধুরী নূরজাহান মঞ্জুর। বৃহস্পতিবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে এ মনোনয়ন সংগ্রহ করেন তিনি।

রাজবাড়ীর পুত্রবধূ নূরজাহান সাতক্ষীরার সাবেক পুলিশ সুপার চৌধুরী মঞ্জুরুল কবিরের স্ত্রী। চৌধুরী মঞ্জুরুল কবির বর্তমানে ঢাকায় র‌্যাব-৪ এর পরিচালক। এর আগে তিনি রংপুরের অতিরিক্ত ডিআইজি হিসেবেও দায়িত্ব পালন করেন।

মনোনয়নপত্র সংগ্রহ শেষে নূরজাহান সাংবাদিকদের বলেন, বঙ্গবন্ধুকে আমি সবসময়ই আদর্শ হিসেবে মেনেছি এবং মনেপ্রাণে তার আদর্শকেই ধারণ করি। বাকি জীবন তাকেই অনুসরণ করব। ছাত্রজীবনে লেখাপড়ার পাশাপাশি বিএনসিসিসহ বিভিন্ন জনসেবামূলক সংগঠন ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে যুক্ত ছিলাম। বর্তমানে সাতক্ষীরা পৌর যুবলীগের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছি।

তিনি বলেন, আমার স্বামী যখন সাতক্ষীরার পুলিশ সুপার ছিলেন তখন তার সীমিত ক্ষমতার মধ্যে থেকে দায়িত্বের বাইরেও পুরো জেলার জনগণকে এক রাখার চেষ্টা করেছেন। তখন জেলায় কোনো কোন্দল-সংঘাত ছিল না। তার দেখানো পথ ধরেই আমি আমার কাজ আরও ভালোভাবে করে যাব। কেননা তখন আমার হাতে কিছু রাজনৈতিক ও সাংগঠনিক ক্ষমতাও থাকবে।

মনোনয়ন পাওয়ার বিষয়ে প্রত্যাশা ব্যক্ত করে মঞ্জুর বলেন, সাতক্ষীরার জনগণকে বা সুনির্দিষ্টভাবে যদি বলি তাহলে সাতক্ষীরার নারী সমাজকে সঙ্গে নিয়ে প্রধামন্ত্রীর দিক নির্দেশনায় যথাযথ ব্যবস্থা গ্রহণ করব।

চৌধুরী নূরজাহান মঞ্জুর সাতক্ষীরা পুলিশ নারী কল্যাণ সমিতির সভানেত্রী হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি বর্তমানে রংপুর ওমেন্স চেম্বার অব কমার্সের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য লিখুন............