ঈশ্বরদীতে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী এড. রবিউল আলম বুদুর গণসংযোগ

0
170
ঈশ্বরদীতে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী এড. রবিউল আলম বুদুর গণসংযোগ
সলিমপুর কলেজের শিক্ষকদের সাথে মতবিনিময় করছেন মনোনয়ন প্রত্যাশী এড. রবিউল আলম বুদু।

ঈশ্বরদী প্রতিনিধি : নব্বইয়ের গণ আন্দোলনের বিপ্লবী ছাত্রনেতা, রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সাবেক সহ-আইন বিষয়ক সম্পাদক, কেন্দ্রিয় আওয়ামীলীগের সাবেক সহ-সম্পাদক, বাংলাদেশ সুপ্রীমকোর্টের আইনজীবি নেতা ও আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী এড. রবিউল আলম বুদু ১৩ আগস্ট সোমবার সকাল থেকে ঈশ্বরদীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের সাথে মতবিনিময় ও গণসংযোগ করেন।

মতবিনিময় ও গণসংযোগে উপস্থিত ছিলেন, এড. মোঃ আল মামুন সারওয়ার, অ্যাড. তাপস কুমার মন্ডল, এড. মাসুদ রানা, আওয়ামীলীগ নেতা নুরুল হুদা পাখি সরদার, সলিমপুর ইউনিয়ন আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক আক্কাস আলী, ঈশ্বরদী সরকারি কলেজের সাবেক ভিপি আলহাজ্ব ফিরোজুল ইসলাম জুয়েল, মহিদুল ইসলাম, মনিরুজ্জামান মিলন সরদার, পাবনা জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আব্দুল্লাহ আল মামুর, ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সাদিকুজ্জামান সবুজ, সাবেক যুগ্ন সম্পাদক নূর আলম, সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক একরামুল হক, আব্দুল হান্নান, যুবলীগ নেতা সেলিম মন্ডল ও আতিয়ার রহমান।

রবিউল আলম বুদু বলেন, শিক্ষকেরা হচ্ছে মানুষ গড়া কারিগর। শিক্ষকেরা এ সমাজ পরিবর্তনের অগ্রনায়ক। একজন জন্মদাতা পিতা-মাতার চেয়েও অধিক দায়িত্ব পালন করে থাকেন আমাদের সম্মানিত শিকক্ষগণ। শিক্ষকতা হচ্ছে মহান এবং সম্মানিত পেশা। স্কুল-কলেজের ফুল হচ্ছে শিক্ষার্থীরা। যে স্কুল-কলেজে যত বেশি শিক্ষার্থী সে স্কুল-কলেজ তত বেশি প্রাণ চঞ্চল ও মুখরিত থাকে। শিক্ষার্থীদের স্কুল-কলেজ মুখি করতে শিক্ষকদের দায়িত্ব পালনের পরেও আরও বেশি সময় দিতে হবে। স্কুল-কলেজ ও শিক্ষকদের উন্নয়নের জন্য জনপ্রতিনিধিদের আরও বেশি নজর দিতে হবে।

তিনি আরও বলেন, আমি আগামি জাতীয় সংসদ নির্বাচনে ঈশ্বরদী-আটঘরিয়া (পাবনা-৪) আসনে আওয়ামীলীগের কাছে মনোনয়ন চাইবো। মনোনয়ন পেয়ে নির্বাচিত হতে পারলে এবং জননেত্রী শেখ হাসিনা আবারও প্রধানমন্ত্রী হলে আপনাদের পাশে থেকে উন্নয়নমূলক কাজ করে যাবো। মাদকের আগ্রাসনে ছেয়ে গেছে গোটা সমাজ। মাদকের বিরুদ্ধে জিহাদ করে আগ্রাসন থেকে আমাদের বেড়িয়ে আসতে হবে। মাদক, সস্ত্রাস, চাঁদাবাজ ও জঙ্গিবাদের সাথে আপোষ নয়, আপনাদের সঙ্গে নিয়ে এদের বিরুদ্ধে আমার কঠোর অবস্থান থাকবে। যিনি নিজের ভাগ্যের পরিবর্তন নিয়ে সব সময় ব্যস্ত থাকেন তিনি সমাজের পরিবর্তন করবেন কিভাবে। সমাজের পরিবর্তন করতে হলে নিজেকে সৎ, নিষ্ঠাবান ও ত্যাগী হতে হবে। সম্মানিত ভোটার ও সাধারন মানুষের আপদে-বিপদে পাশে দাঁড়াতে হবে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য লিখুন............