ঈশ্বরদীতে মিঠু নামে এক যুবকের লাশ উদ্ধার

ঈশ্বরদীতে মিঠু নামে এক যুবকের লাশ উদ্ধার

ঈশ্বরদী প্রতিনিধি : ঈশ্বরদী-পাবনা মহাসড়কের বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউটের সীমানা প্রাচীরের কাছ থেকে উদ্ধার করা লাশটির পরিচয় পাওয়া গেছে। ছেঁড়া জামা দেখে পরিবারের সদস্যরা আজ মঙ্গলবার (১৪ আগস্ট) সকালে লাশটি শনাক্ত করেন। ওই ব্যক্তির নাম মিঠু ইসলাম (২৭)। তিনি ঈশ্বরদী শহরের শৈলপাড়া এলাকার আব্দুল মজিদের ছেলে। এটি হত্যাকান্ড বলে দাবি করেছেন নিহতের পরিবার। সে ব্যাটারি চালিত রিকসা চালক।

পরিবার সূত্রে জানা যায়, গত ৪ আগষ্ট বাড়ি থেকে রিকশা নিয়ে বের হওয়ার পর থেকে নিখোঁজ ছিল মিঠু। তার মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়। সোমবার (১৩ আগস্ট) রাতে অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ।

ঈশ্বরদী পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর কামাল হোসেন বলেন, ৪ আগষ্ট নিখোঁজ হওয়ার পর ঈশ্বরদী থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছিল। জন্মের পর থেকে মিঠুর ডান পা বাঁকা ছিল।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দিন বলেন, লাশ নিয়ে বিভ্রান্তি কেটেছে। শেষ পর্যন্ত এই লাশটি মিঠুর বলে শনাক্ত করা হয়। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে হত্যা করে অটোরিকশা নিয়ে পালিয়ে গেছে দুর্বৃত্তরা। তবে তদন্ত করলেই হত্যার প্রকৃত রহস্য উদঘাটন করা যাবে। এব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

আপনার মন্তব্য লিখুন............