ঈশ্বরদী হাসপাতালে পাবলিক এ্যাম্বুলেন্স বিড়ম্বনা

0
147
ঈশ্বরদী হাসপাতালে পাবলিক এ্যাম্বুলেন্স বিড়ম্বনা
প্রতিকী ছবি

ঈশ্বরদী প্রতিনিধি : ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পাবলিক এ্যাম্বুলেন্স রোগী ও অভিভাবকদের বিড়ম্বনা হয়ে দাঁড়িয়েছে বলে অভিযোগ উঠেছে। হাসপাতালের দূর্বল প্রশাসনের কারণেই পাবলিক এ্যাম্বুলেন্সগুলো এলোমেলো ভাবে হাসপাতালের ভেতরে রাখা হয়। প্রশাসনের নজরদারি না থাকায় সরকারি এ্যাম্বুলেন্সের চেয়ে তারা অধিক ভাড়া নিয়ে থাকেন। হাসপাতালের জায়গা থেকে অচিরে পাবলিক এ্যাম্বুলেন্সগুলো সরানোরও দাবি উঠেছে।

মহসিন আলী সরকার বলেন, সকাল থেকে মধ্যরাত পর্যন্ত হাসপাতালের মধ্যে এলোমেলো ভাবে পাবলিক এ্যাম্বুলেন্স দাঁড় করিয়ে রাখা হয়। এ্যাম্বুলেন্সের কারণে রোগী নিয়ে যাতায়াতে সমস্যা পোহাতে হয়। হাসপাতালের দূর্বল প্রশাসনের কারণেই পাবলিক এ্যাম্বুলেন্সে জনসাধারণকে বিড়ম্বনা পোহাতে হচ্ছে। এছাড়া সরকারি এ্যাম্বুলেন্সের চেয়ে ভাড়াও বেশি নিয়ে থাকেন।

ভুক্তভোগী আজমল হোসেন প্রামানিক বলেন, ঈশ্বরদী হাসপাতালে গর্ভবর্তী রোগী নিয়ে এলেই ডাক্তাররা ঠিক ভাবে না দেখে পাবনা এবং রাজশাহীতে পাঠিয়ে দেয়। আমার গর্ভবর্তী মেয়েকে গভীর রাতে পাবনা সদর হাসপাতালে পাঠিয়ে দেওয়ার ৩০ মিনিটের মধ্যে সেখানে নরমালে ছেলে সন্তান হয়েছে। গভীর রাতে পাঠানোর কারণে পাবলিক এ্যাম্বুলেন্সের ড্রাইভার আমার থেকে ডাবল টাকা নিয়েছে।

যাদের অর্থ সংকট তাদের পড়তে হয় মহাবিপদে। এর থেকে জনসাধারন পরিত্রাণ চায়।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য লিখুন............