উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন সাংবাদিক তোতা

0
9
উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন সাংবাদিক তোতা

নিজস্ব সংবাদদাতা : নারায়ণগঞ্জ সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন সাংবাদিক, অভিনেতা, সংগঠক ও শিশু সাহিত্যিক মোখলেসুর রহমান তোতা। আসন্ন উপজেলা নির্বাচনে নারায়ণগঞ্জ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে তাকে দেখতে চায় নারায়ণগঞ্জ সদর উপজেলার উন্নয়ন প্রত্যাশী ও শান্তিকামী মানুষ। সৎ নির্ভীক ও আদর্শবান হওয়ায় সদর উপজেলার প্রত্যেকটি মানুষই সাংবাদিক, নাট্য অভিনেতা, সংগঠক মোখলেসুর ররহমান তোতাকে যোগ্য প্রার্থী হিসেবে মনে করছে।

অপরদিকে, নির্বাচন কমিশন ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন সফলভাবে সম্পন্ন করার পর কমিশন এখন উপজেলা নির্বাচনের দিকে এগোচ্ছে। তাই উপজেলা নির্বাচনকে ঘিরে অন্য রকম উষ্ণতা ছড়িয়ে পরছে চায়ের স্টল থেকে শুরু করে অফিস আদালত এমনকি পাড়া মহল্লায়। নির্বাচন কমিশন ইতিমধ্যে ৫ ধাপে উপজেলা নির্বাচন সম্পন্ন করার যে ইঙ্গিত দিয়েছে সে আলোকে সারাদেশের ন্যায় নারায়ণগঞ্জ সদর উপজেলাও বইছে নির্বাচনী হাওয়া। সম্ভাব্য প্রার্থীরা নির্বাচনী মাঠে নামছেন আটঘাট বেধেই।

নির্বাচন কমিশন একাদশ জাতীয় সংসদ নির্বাচন সফল ভাবে সম্পন্ন করার পর তাদের প্রতি জনগনের যে আস্থা স্থাপন হয়েছে এবং জনগনের মধ্যে যে উচ্ছাস লক্ষ্য করা গেছে সে উচ্ছাসে উজ্জীবিত হয়ে নির্বাচন কমিশন উপজেলা নির্বাচনও সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সকল প্রকার প্রস্তুতি গ্রহন করছে।

নির্বাচনকে সামনে রেখে নারায়ণগঞ্জ সদর উপজেলায় ভোটারদের মাঝে চলছে চুলচেরা বিশ্লেষণ। সচেতন ভোটাররা এমন ব্যক্তিকেই বেছে নেবেন যার মাধ্যমে এলাকার সার্বিক উন্নয়ন নিশ্চিত হওয়ার পাশাপাশি এলাকার যুব সমাজকে রক্ষায় মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে রুখে দাড়ানোর সৎ সাহস আছে। সে ক্ষেত্রে সাংবাদিক, অভিনেতা ও শিশু সাহিত্যিক মোখলেসুর রহমান তোতাকে বেছে নিতে পারেন তারা।

কেননা সামাজিক অবক্ষয় রোধে তার ক্ষুরধার লেখনী সব সময় বলিষ্ঠ ভুমিকা কাজ করেছে। অকুতোভয় কলম সৈনিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করার পাশাপাশি একজন সাদা মনের মানুষ হিসেবেও তিনি নিজেকে তুলে ধরতে সক্ষম হয়েছেন। তার মাঝে একটি সুন্দর সমাজ গঠনের সকল গুণাবলী ও সাংগঠনিক দক্ষতা বিদ্যমান। সে কারনেই সদর উপজেলাবাসীর মাঝে বেশ জোরালো ভাবেই উচ্চারিত হচ্ছে সাংবাদিক, টিভি অভিনেতা, সংগঠক মোখলেসুর রহমান তোতার নামটি।

আপনার মন্তব্য লিখুন............