এক মিনিটে ‘আহা রে’

0
81

শব্দপাতা ডেস্ক : নামাজ পড়া শেষ করে অ্যাপ্রোন পরে রান্না করছে আরিফিন শুভ। অন্যদিকে সদ্য সরস্বতী পুজোর অঞ্জলি শেষ করেছে ঋতুপর্ণা। আটপৌরে রান্নাঘরে ছড়িয়ে রয়েছে বাহারি সবজি। তার মাঝে বসেই নিপুণ হাতে রান্না করে চলেছে ঋতু। সদ্য প্রকাশিত আহা রে’ ছবির টিজারে এমন গল্পই দেখা গেলো।

এক মিনিটে ‘আহা রে’
‘আহা রে’র টিজার প্রকাশ অনুষ্ঠানে ছবির সব কলাকুশলী ও শিল্পীরা

ঢাকার এক মুসলিম বাঙালি শেফ এবং কলকাতার এক বাঙালি হিন্দু হোম কুকের দেখা হওয়া নিয়ে এগিয়েছে এই ছবির গল্প। ছবির টিজার ইতিমধ্যেই পছন্দ করছেন দর্শকরা। এবার মুক্তির অপেক্ষা। এতে ঢাকার যুবকের চরিত্রে অভিনয় করেছেন ঢাকাই নায়ক আরিফিন শুভ এবং কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। ছবিটি পরিচালনা করেছেন রঞ্জন ঘোষ।

বৃহস্পতিবার টিজার প্রকাশ অনুষ্ঠান উপলক্ষে কলকাতায় উড়ে গিয়েছেন শুভ। সেখানেই এখন অবস্থান করছেন তিনি। এদিকে ছবিটি প্রসঙ্গে এর পরিচালক বলেন ‘ ছবিটিতে দু’জনই খেতে এবং রান্না করতে ভালবাসে। খাবার এবং রান্নার মধ্যে যে শিল্প আছে তার প্রতি এরা দু’জনেই কমিটেড। এটা প্রেমের গল্প তো বটেই, সঙ্গে জীবনযুদ্ধ, দায়িত্ববোধের কথাও বলা হচ্ছে। আসলে আমাদের প্রত্যেকের ধর্মের পরিচয়গুলো কতটা ব্যাকসিটে থাকা উচিত। এগুলো যে একেবারেই ম্যাটার করা উচিত নয়, সে নিয়েই গল্প। গল্পটি আমাদের অনেক পরিচিত মনে হবে।’

ছবিটি মুক্তির তারিখ জানানো হয়নি এখনও। তবে শিগগিরই মুক্তি দেয়া হবে বলে জানান পরিচালক।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য লিখুন............