এবার থেকে গৌরিকে বোরকা পরে বাইরে বের হতে হবে : শাহরুখ

0
166
এবার থেকে গৌরিকে বোরকা পরে বাইরে বের হতে হবে : শাহরুখ
সংগৃহীত ছবি

অনলাইন ডেস্ক : শাহরুখ খান ও গৌরি খান বলিউডের সুখী দম্পতি। ভালোবেসে বিয়ে করেছিলেন কিং খান ও গৌরি। ভিন্নধর্মী হওয়া সত্ত্বেও একে অপরকে পছন্দ করে বিয়ে করেন তারা। অথচ কেউ কারো ধর্ম পরিবর্তন করেননি। কিন্তু সেই সময় শাহরুখের সঙ্গে বিয়ের ব্যাপারে গৌরির পরিবারে দ্বন্দ্ব শুরু হয়। যার প্রতিফলন ঘটেছিল তাদের বিয়ের রিসিপশনেই। সম্প্রতি এক সাক্ষাৎকারে এ বিষয়ে কথা বলেন শাহরুখ খান।

সাক্ষাৎকারে গৌরীর পরিবারের সদস্যদের সেই সব কথা নিয়ে বলতে গিয়ে হেসে ফেলেন শাহরুখ। মজা করেই বলেন, এবার থেকে গৌরিকে ‘বোরকা’ পরে বাইরে বের হতে হবে। নামও পাল্টে ফেলতে হবে। এবার থেকে গৌরি খানের নাম হবে আয়েশা।

তিনি বলেন, এসব শুনে গৌরির বাড়ির লোকেরা অবাক হয়ে যান এবং রাগে ফুসতে শুরু করেন। কিন্তু তার মজা করার ফল যে এমন হতে পারে, তা কল্পনাও করতে পারেননি শাহরুখ।

শাহরুখ বলেন, বিয়ের পর রিসিপশনের সময় তিনি দেখেন, গৌরির বাড়ির প্রত্যেকে উপস্থিত। তারা নিজেদের মধ্যে পাঞ্জাবিতে কথা বলছেন। শুধু তাই নয়, বিয়ের পর শাহরুখ কি গৌরির ধর্ম পরিবর্তন করে দিয়েছেন, নাম পাল্টে দিয়েছেন, এমন সব আলোচনায় মেতে ওঠেন তারা। যা নিয়ে ওই সময় বিব্রত হন শাহরুখ।

উল্লেখ্য, দিনটি ছিল ১৯৯১ সালের ২৫ অক্টোবর। শাহরুখ-গৌরীর নাটকীয় ভালোবাসার পেছনে লুকিয়ে আছে অজানা নানা গল্প। শাহরুখ-গৌরীর ভালোবাসার গল্প সিনেমার কাহিনিকেও যেন হার মানায়। শুরু থেকেই অনেক বাধা-বিপত্তি এসেছে তাদের প্রেমে। কিন্তু সব চড়াই-উৎরাই পেছনে ফেলে ঠিকই একে অপরের জীবনসঙ্গী হয়েছেন সফল এ প্রেমিক যুগল।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য লিখুন............