এলেন হেলিকপ্টারে, ভোট চাইলেন স্ত্রীর

0
77
এলেন হেলিকপ্টারে, ভোট চাইলেন স্ত্রীর

শব্দপাতা ডেস্ক : হেলিকপ্টারে এসে স্ত্রী নাসরিন জাহান রত্না আমিনের লাঙ্গল প্রতীকে ভোট চাইলেন জাতীয় পার্টির সদ্য সাবেক মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার।

শনিবার বেলা ১১টার দিকে হেলিকপ্টারে করে তিনি বাকেরগঞ্জে আসেন। এরপর তিনি বাকেরগঞ্জ পৌর শহরের সদররোড, বাসস্ট্যান্ড, সাহেবগঞ্জ এলাকায় পায়ে হেটে গণসংযোগ করে স্ত্রীর লাঙ্গল প্রতীকে ভোট চান। এসময় জাতীয় পার্টির নেতাকর্মীরা তার সঙ্গে থাকলেও ছিলেন না মহাজোটের শরীক আওয়ামী লীগের নেতাকর্মীরা।

স্থানীয়রা জানান, রুহুল আমিন হাওলাদার বেলা ১১টার দিকে হেলিকপ্টারে বাকেরগঞ্জে পৌঁছেন। এরপর তিনি গণসংযোগে নামেন। গণংসংযোগকালে রূহুল আমিন হাওলাদারের সঙ্গে ছিলেন পটুয়াখালী জেলা জাতীয় পার্টির সভাপতি সুলতান আহম্মেদ হাওলাদার, বাকেরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি জাহাঙ্গীর হোসেন মানিক, যুগ্ম সম্পাদক মানিক হাওলাদার প্রমুখ। গণসংযোগ শেষে বিকেল সাড়ে ৪টার দিকে হেলিকপ্টারে তিনি ঢাকায় চলে যান।

উল্লেখ্য, ২০০৮ সালের নির্বাচনে বরিশাল-৬ আসনে মহাজোটের সাংসদ ছিলেন রুহুল আামিন হাওলাদার। ‘১৪’র নির্বাচনে তিনি আসনটি স্ত্রী রত্না আমিনকে ছেড়ে দিয়ে পটুয়াখালী-১ আসনের সাংসদ হন। এবারও পটুয়াখালী-১ আসনের প্রার্থী হলে ঋণ খেলাপির দায়ে রুহুল আামিনের মনোনয়পত্র বাতিল হয়ে যায়। মনোনয়ন বাণিজ্যের অভিযোগে মহাসচিবের পদও হারান তিনি। এসব ঘটনার পর প্রথম রুহুল আমিন হাওলাদার বাকেরগঞ্জে আসেন।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য লিখুন............