এ বছরে একসঙ্গে দেখা মিলবে না তাদের!

বিনোদন ডেস্ক : ইতালির লেক কোমোর ডেল বাল্বিনেলো ভিলায় অবশেষে ১৪ ও ১৫ নভেম্বর কন্নড় আর সিদ্ধি এই দুই রীতিতে সাত পাকে বাঁধা পড়া বলিউডের দুই সুপারস্টার দীপিকা পাডুকোন ও রণবীর সিং। বিয়ের পরই অভিনয় নিয়ে ফের ব্যস্ততা শুরু হয়েছে তাদের! অথচ ২০১৯ সালে নাকি পর্দায় একসঙ্গে দেখাই মিলবে না এই তারকা জুটির!

সিনেমার পর্দায় রণবীর সিং আর দীপিকা পাডুকোন একসাথে মানেই হিট কিছু। ইতোমধ্যেই বেশ ভালোমতোই সে প্রমাণ পেয়েছে বলিউডের দর্শকরা। ২০১৩ সালে সঞ্জয় লীলা বানসালির ‘রাম লীলা’ ছবির মাধ্যমে প্রথমবারের মত পর্দায় একসঙ্গে দেখা যায় এই জুটিকে। সেখান থেকেই মূলত হিটের তকমা পেতে থাকে জনপ্রিয় এই জুটি।

‘রাম লীলা’র পর এই জুটিকে দেখা যায় ‘বাজিরাও-মাস্তানি’ ও ‘পদ্মাবত’-এ। যেগুলো ভারতের বক্স অফিসেও সুপার হিট করেছিল।

তবে হিট তকমা পাওয়া এই নবদম্পতিকে চলতি বছর একসাথে পর্দায় দেখা মিলবে না এমনটাই আভাস দিলেন রণবীর সিং নিজেই। সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে রণবীর বলেন যে, ২০১৯ এ দীপিকা ও তার একসাথে কোন সিনেমা নেই, তবে তিনি আশা করছেন যে নির্মাতারা তাদের কাছে একটি চমৎকার স্ক্রিপ্ট নিয়ে আসবেন এবং এরপর তারা এটিকে এগিয়ে নিয়ে যাবেন।

স্ত্রী দীপিকার সাথে পরবর্তী সিনেমা করার অধির আগ্রহে অপেক্ষার কথাও জানান রণবীর সিং। এদিকে চলতি বছর রণবীরের আসন্ন সিনেমার তালিকায় রয়েছে ‘গুল্লি বয়’ ও ‘তথক’। অন্যদিকে দীপিকাকে দেখা যাবে মেঘনা গুলজারের ছবিতে অ্যাসিডদগ্ধের চরিত্রে।

আপনার মন্তব্য লিখুন............