খুশিতে, ঠ্যালায় ফেসবুক কাঁপিয়ে দিলেন আসিফ (ভিডিও)

0
5
খুশিতে, ঠ্যালায় ফেসবুক কাঁপিয়ে দিলেন আসিফ (ভিডিও)

অনলাইন ডেস্ক : যেখানে যান সেখানেই মাতিয়ে রাখেন। ফিতার ক্যাসেট যুগে তার আগমন। সেখানে রাজত্ব করেছেন। এলো রুটির আকৃতির সিডি। সেখানেও তিনি ছিলেন এগিয়ে। ইউটিউবের ডিজিটাল যুগে গান যখন মিউজিক ভিডিওতে একাকার তখনও তিনি টিকে রইলেন গানের বাজারের সবচেয়ে ব্যস্ত গায়ক হিসেবে।

তিনি আসিফ আকবর। বজ্রকণ্ঠে তার গান বহু আগেই দর্শককে মুগ্ধ করেছে প্রেমে, দগ্ধ করেছে সুরের আগুনে। তিনি এবার নতুন প্লাটফর্মে। ঠিক তাই। প্রথমবারের মতো আসিফ আকবর গান প্রকাশ করলেন ফেসবুকে।

গায়কের ভাষায়, এটি একটি এক্সপেরিমেন্ট ছিলো। এবং সেটি দুর্দান্তভাবে সফল হতে চলেছে। একদিনের ব্যবধানে সেই গানের ভিউ দশ লাখ ছুঁই ছুঁই করছে।

‘খুশিতে, ঠ্যালায়, ভাল্লাগে, ঘোরতে’- শিরোনামের গানটির গীতিকবি সুহৃদ সুফিয়ান। আর তাতে সুর ধরেছেন প্লাবন কোরেশী। সংগীত পরিচালনা করেছেন জেকে মজলিশ। এটি প্রকাশ হয়েছে আর্ব এন্টারটেইনমেন্টের ব্যানারে।

আসিফ আকবর এ গান নিয়ে বলেন, ‘গানটি মজা করেই গাওয়া। তবে ইউটিউবের বাইরে ফেসবুককে গানের প্লাটফর্ম হিসেবে একটু পরীক্ষাও করা হয়ে গেল। আমার তো মনে হয় এই গানটি ফেসবুকে প্রকাশ হওয়া প্রথম পূর্ণাঙ্গ গান হিসেবে একটা মাইলফল হবে।

খুব শিগগিরই গান-সিনেমা প্রকাশের প্লাটফর্ম হিসেবে ইউটিউবের চেয়েও বেশি জনপ্রিয় হবে ফেসবুক। আমি প্রস্তুত। আর ধন্যবাদ জানাই আমার গানের সকল শ্রোতা ও ভক্তদের।’

প্রসঙ্গত, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় ‘ভাল্লাগে, খুশিতে, ঠ্যালায়, ঘোরতে’ কথাগুলো। এ রকম মজা করে বলা কথাগুলো এখন সবার ফেসবুক ওয়ালে ঘুরে বেড়াচ্ছে। সেখান থেকেই অনুপ্রাণিত হয়ে মজা করেই ‘খুশিতে, ঠ্যালায়, ভাল্লাগে, ঘোরতে’ শিরোনামের গানটি করলেন আসিফ।

আর গানটি তিনি প্রকাশ করেছেন তার প্রথম অ্যালবাম ‘ও প্রিয়া তুমি কোথায়’ প্রকাশের ঠিক ১৯তম জন্মদিনে, ৩০ জানুয়ারিতে।

''খুশিতে, ঠ্যালায়''

এসে গেলো 'খুশিতে, ঠ্যালায়'গান – ''খুশিতে, ঠ্যালায়''কণ্ঠ – আসিফ আকবর কথা – সুহৃদ সুফিয়ান সুর – প্লাবন কোরেশী সঙ্গীত – জেকে মজলিশ লেবেল – আর্ব এন্টারটেইনমেন্ট লিরিক ভিডিও – ষ্টুডিও আর্ব

Posted by ASIF on Wednesday, January 30, 2019

 

আপনার মন্তব্য লিখুন............