খেলাধুলা সুস্থ রাখে, মাদক বোধশক্তি কেড়ে নেয়: এসপি হারুন

খেলাধুলা সুস্থ রাখে, মাদক বোধশক্তি কেড়ে নেয়: এসপি হারুন

অনলাইন ডেস্ক : নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) হারুন অর রশিদ বলেছেন, খেলাধুলা মানুষের দেহ সুস্থ রাখে এবং মনকে রাখে চাঙা। আর মাদক মানুষের বোধশক্তি কেড়ে নেয়। নিজের ওপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে মাদকসেবীরা।

তিনি বলেন, মাদকের প্রভাবে মানুষ জড়িয়ে পড়ে অপরাধের সঙ্গে। তাই নিজেকে সুস্থ রাখতে চাইলে মাদক ব্যবসা ও সেবন ছাড়তে হবে। স্বাস্থ্যই সকল সুখের মূল। স্বাস্থ্য ভালো না থাকলে শরীর ও মন ভালো থাকে না। এ জন্য সুস্থ জীবনযাপন করতে চাইলে খেলাধুলায় মন বসাতে হবে।

শনিবার বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ফতুল্লার মাসদাইরে অবস্থিত জেলা পুলিশ লাইন মাঠে পুলিশ সদস্যদের নিয়ে ফুটবল খেলা শেষে সাংবাদিকদের এসব কথা বলেন পুলিশ সুপার।

তিনি আরও বলেন, যারা মাদক ব্যবসা ও সেবন করেন তাদের সুস্থ জীবনে ফিরিয়ে আনতে আমাদের অনেক অভিযান চালাতে হয়। আমরা একটি মাদকমুক্ত সমাজ উপহার দিতেই দিনরাত পরিশ্রম করছি। আমাদের পুলিশ সদস্যরাও একটি সুন্দর সমাজ উপহার দিতে অক্লান্ত পরিশ্রম করছেন।

পুলিশ সুপার বলেন, নারায়ণগঞ্জে যোগদানের পর বিভিন্ন সভায় বলেছিলাম মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স থাকবে। মাদকের কোনো ছাড় নেই। মাদকের বিরুদ্ধে তথ্য পেলে আমরা ব্যবস্থা নেব। আমরা আপনাদের পাশে আছি, আপনারা আমাদের সহযোগিতা করবেন। যেখানে মাদক, ভূমিদস্যু সেখানে অভিযান চলবে। বাসযোগ্য করার জন্য যা যা করার প্রয়োজন তাই করব।

আপনার মন্তব্য লিখুন............