টাইগারদের বিপক্ষে ম্যাচেও নেই স্টেইন

0
57
টাইগারদের বিপক্ষে ম্যাচেও নেই স্টেইন

ক্রীড়া ডেস্ক : ইনজুরির কারণে বৃহস্পতিবার ইংল্যান্ডের বিপক্ষে বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে খেলতে পারেননি দক্ষিণ আফ্রিকার গতিতারকা ডেল স্টেইন। একই কারণে রোববার বাংলাদেশের বিপক্ষে ম্যাচেও মাঠে নামা হবে না ডানহাতি এ পেসারের।

কাঁধের ইনজুরিতে পড়ে বিশ্বকাপ শুরুর আগেই নিশ্চিত হয়েছিল অন্তত প্রথম ম্যাচটি খেলতে পারবেন না স্টেইন। তখনো জানা ছিলো না ঠিক কবে নাগাদ ফিরতে পারবেন মাঠে। শনিবার বাংলাদেশের বিপক্ষে ম্যাচের আগের দিন জানা গেলো দ্বিতীয় ম্যাচেও মাঠে নামা হবে না তার।

ফলে এবারের বিশ্বকাপে নিজের প্রথম ম্যাচ খেলতে অন্তত ৫ জুন পর্যন্ত অপেক্ষা করতে হবে ৩৫ বছর বয়সী এ পেসারকে। স্টেইনকে ছাড়া দক্ষিণ আফ্রিকার পেস ডিপার্টমেন্টের অভিজ্ঞতার ভাণ্ডার কমে যায় অনেকটাই।

প্রোটিয়াদের জন্য দুঃসংবাদ শুধু এটিই নয়, রয়েছে আরও একটি খারাপ খবর। শনিবার দলের সঙ্গে অনুশীলন করেননি প্রথম ম্যাচে জোফ্রা আর্চারের বাউন্সারে মাথায় আঘাত পাওয়া অভিজ্ঞ ওপেনার হাশিম আমলা। পুরো দিন কাটিয়েছেন টিম হোটেলে। বাংলাদেশের বিপক্ষে ম্যাচটিতে তিনি খেলবেন কিনা এ ব্যাপারে এখনো নিশ্চিত তথ্য জানা যায়নি।

উদ্বোধনী ম্যাচে স্বাগতিকদের কাছে হেরে যাওয়ায় বাংলাদেশের বিপক্ষে ম্যাচে জয়ের আপ্রাণ চেষ্টায় থাকবে প্রোটিয়ারা। ২ জুন রবিবার একই মাঠে বাংলাদেশ সময় দুপুর সাড়ে ৩টা এবং লন্ডন সময় সকাল সাড়ে দশটায় টাইগারদের মুখোমুখি হবে দক্ষিণ আফ্রিকা।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য লিখুন............