টুঙ্গিপাড়া থেকে শুরু হবে আ’লীগের নির্বাচনী প্রচারণা

0
98
টুঙ্গিপাড়া থেকে শুরু হবে আ'লীগের নির্বাচনী প্রচারণা

অনলাইন ডেস্ক : আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়া থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচার শুরু করবেন। গত বেশকিছু জাতীয় সংসদ নির্বাচনে সিলেট থেকে নির্বাচনি প্রচারণা শুরুর রেওয়াজ চলে আসলেও এবার ভিন্নতা আনছেন তিনি।

আগামী ১১ ডিসেম্বর থেকে এই নির্বাচনি সফর শুরু হবে এবং শেষ হবে রংপুরের পীরগঞ্জে। তবে আওয়ামী লীগের একাধিক জ্যেষ্ঠ নেতা জানিয়েছেন, বিষয়টি এখনও খসড়া পর্যায়ে রয়েছে। আগামী শুক্রবার বা শনিবার শেখ হাসিনার সফরের রুট চূড়ান্ত হতে পারে।

এ প্রসঙ্গে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান বলেন, এবার নিজের নির্বাচনি এলাকা বঙ্গবন্ধুর স্মৃতিবিজড়িত টুঙ্গিপাড়া থেকে নির্বাচনি প্রচার শুরু করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তবে তার সফরের সময় ও স্থান এখনও চূড়ান্ত হয়নি। আগামী কয়েকদিনের মধ্যে চূড়ান্ত করা হবে বলে আশা করছি।

দলীয় সূত্রগুলো জানায়, গত ১ ডিসেম্বর গণভবনে নির্বাচনি প্রচারের বিষয়ে দলের বেশ কয়েকজন নেতার সঙ্গে আলাপ করেন শেখ হাসিনা। ওই সময় তিনি টুঙ্গিপাড়া থেকে শুরু করে সিলেট, খুলনা ও রংপুর বিভাগের বিভিন্ন এলাকায় যাওয়ার কথা জানান। এই নির্বাচনি সফরসূচি চূড়ান্ত করতে এরই মধ্যে বিষয়টি নিজের সামরিক সচিবকে জানিয়েছেন শেখ হাসিনা।

সূত্রগুলো জানায়, নির্বাচনের আগে কমপক্ষে সাতটি জেলায় সফর করবেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। তবে নির্বাচনি প্রচারণার সময় সরকারি কোনো সুযোগ-সুবিধা তিনি নেবেন না।

আপনার মন্তব্য লিখুন............

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here