‘তৌহিদ হত্যাকান্ডে জড়িতদের দ্রুত বের করা হবে’

0
48
'তৌহিদ হত্যাকান্ডে জড়িতদের দ্রুত বের করা হবে'

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি : দোয়ারাবাজার উপজেলা বাংলাবাজার ইউনিয়নের কলাউড়া গ্রামের বিকাশ ব্যবসায়ী তৌহিদুল ইসলাম (২৫) হত্যাকারী শামীমদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করছে এলাকাবাসী।

শনিবার সকালে উপজেলার বাংলাবাজার ইউনিয়নের স্থানীয় কলাউড়া মার্কেটে এক মানববন্ধন কর্মসূচি ও বিক্ষোভ সমাবেশ শেষে হত্যাকান্ডের সঙ্গে আরো জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও আসামী পক্ষকে মদদ দাতাদের আইনের আওতায় আনার দাবি জানিয়ে জেলা প্রশাসকসহ সুনামগঞ্জের পুলিশ সুপারের নিকট স্মারকলিপি প্রদান করেন এলাকাবাসী।

এসময় মানববন্ধনস্থলে স্থানীয় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে সুনামগঞ্জের পুলিশ সুপার বরকত উল্লাহ খাঁন বলেন, তৌহিদকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। এর মূল আসামী খুঁনি শামীমকে ঘটনার দিনই আটক করে অত্যন্ত সফল ভাবে জেলহাজতে প্রেরণ করতে সক্ষম হয়েছে । পুলিশ দ্রুত সময়ের মধ্যে ওই ঘটনার সঙ্গে অন্য কেউ জড়িত কিনা তা খতিয়ে বের করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

ফারুক আহমদ মাস্টারের পরিচালনায় অনুষ্ঠিত মানবন্ধন কর্মসূচিতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রোটারিয়ান নুরুল ইসলাম, নুরুল ইসলাম (ডিলার), বীর মুক্তিযোদ্ধা আঃ শহিদ, মামলার বাদী রফিকুল ইসলাম প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন............

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here