দিনাজপুর প্রিপারেটরী স্কুল এন্ড কলেজের ভিন্ন ধর্মী মূল্যায়ন মেলা-২০১৮ অনুষ্ঠিত

0
237
দিনাজপুর প্রিপারেটরী স্কুল এন্ড কলেজের ভিন্ন ধর্মী মূল্যায়ন মেলা-২০১৮ অনুষ্ঠিত

মো: মিজানুর রহমান (ডোফুরা) : দিনাজপুর প্রিপারেটরী স্কুল এন্ড কলেজের উদ্যোগে ১৫ মে মঙ্গলবার সকাল ১০ টায় ঘাসিপাড়াস্হ অত্র প্রতিষ্ঠানে “মূল্যায়ন মেলা-২০১৮” উপলক্ষে ভিন্ন ধর্মী বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী এ্যাডভোকেট আজিজুল ইসলাম (বুলু)’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, দিনাজপুর সদর উপজেলা শিক্ষা অফিসার (ক-খ) মোঃ আলাওল হাদী, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিরল উপজেলার ১০ নং ইউ পি চেয়ারম্যান মো: ফারুক আজম।

দিনাজপুর প্রিপারেটরী স্কুল এন্ড কলেজের সহকারি শিক্ষিকা সামিমা নাসরীনের সন্চালনায় অনুষ্ঠানের শুরুতে অতিথি বৃন্দের ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এবং কুরআন তেলাওয়াত করে ৭ম ‌শ্রেণীর ছাত্র মোঃ রোকনুজ্জামান, গীতা পাঠ করে ছাত্র অভিজিৎ রায়। শুভেচ্ছা বক্তব্য রাখেন সহকারী শিক্ষক মোঃ মোকারম হোসেন। এবং মূল্যায়ন মেলা-২০১৮ এর গুরুত্ব ও তাৎপর্যের উপর সংক্ষিপ্ত আলোচনা করেন উক্ত স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোস্তাক আহম্মদ। আলোচনা শেষে প্রধান অতিথি মেলা পরিদর্শন করেন।

শিশুর মেধা ও মনন বিকাশে এবং শিশুর মানসিক ও শারীরিক দক্ষতা বৃদ্ধির জন্য মূল্যায়ন মেলায় প্রদর্শিত হয়েছে। মেলায় শিশুর প্রতি অভিভাবকদের করণীয় বিষয় সমূহ কেমন হ‌ওয়া উচিত; মেলায় বিভিন্ন উপকরণ, আই.সি.টি সংযোগ ও বিভিন্ন শিক্ষা উপকরণের মাধ্যমে অত্র প্রতিষ্ঠানের শিক্ষকগণ যথেষ্ট আন্তরিকতার সাথে বিষয়গুলো জানান।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য লিখুন............