দুই ছাত্রকে বলাৎকার করলেন মাদরাসার সুপার

0
33
দুই ছাত্রকে বলাৎকার করলেন মাদরাসার সুপার

অনলাইন ডেস্ক : দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় দুই ছাত্রকে বলাৎকারের অভিযোগে মো. ইসমাইল হোসেন (৩৭) নামে এক মাদরাসার সুপারকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় মঙ্গলবার রাতে এক ছাত্রের অভিভাবক বীরগঞ্জ থানায় একটি মামলা করেন। ওই রাতেই অভিযান চালিয়ে মাদরাসার সুপার ইসমাইল হোসেনকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতার ইসমাইল হোসেন উপজেলার শিবরামপুর ইউনিয়নের আরাজি মিলনপুর গ্রামের মৃত আহম্মেদ আলীর ছেলে এবং নিজপাড়া ইউনিয়নের হাবলুহাট দারুল আইতাম দুস্থ শিশু প্রতিপালন ও পুনর্বাসন কেন্দ্র এবং এতিখানা মাদরাসার সুপার।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বীরগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) এবং মামলার তদন্ত কর্মকর্তা মো. হক বলেন, ৭ এপ্রিল গভীর রাতে মাদরাসার সুপার মো. ইসমাইল হোসেন নিজ কক্ষে ডেকে নিয়ে যান। সেখানে দুই ছাত্রকে ধারাবাহিকভাবে বলাৎকার করেন ইসমাইল হোসেন। বিষয়টি পরের দিন জানাজানি হয়। মঙ্গলবার রাতে এ ঘটনায় এক ছাত্রের অভিভাবক বীরগঞ্জ থানায় মামলা করেন। মামলার পর ওসি বিশ্বনাথ দাশ গুপ্তের নেতৃত্বে অভিযান চালিয়ে মাদরাসার সুপার মো. ইসমাইল হোসেনকে গ্রেফতার করা হয়।

বীরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) বিশ্বনাথ দাশ গুপ্ত বলেন, দুই ছাত্রকে বলাৎকারের ঘটনায় বীরগঞ্জ থানায় একটি মামলা হয়েছে। মামলার পর মাদরাসার সুপার মো. ইসমাইল হোসেনকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে দুই ছাত্রকে বলাৎকারের কথা স্বীকার করেছেন মাদরাসার সুপার মো. ইসমাইল হোসেন। তাকে আদালতে পাঠানো হবে।

আপনার মন্তব্য লিখুন............