দেড়শ কোটির কাছাকাছি রজনীকান্তের ‘পেত্তা’

0
8
দেড়শ কোটির কাছাকাছি রজনীকান্তের ‘পেত্তা’

অনলাইন ডেস্ক : ভারতের দক্ষিণী চলচ্চিত্রের মহাতারকা রজনীকান্ত অভিনীত ‘২.০’ মুক্তির দুই মাসেরও কম সময়ের মধ্যে পর্দায় উঠেছে ‘পেত্তা’। কার্তিক শুভরাজ পরিচালিত এই ছবিটিও ব্লকবাস্টার হতে চলেছে। থালাইভারের পারফরম্যান্সে মুগ্ধ রজনীভক্তরা। সংবাদমাধ্যমগুলো বলছে, ১৫ জানুয়ারি পর্যন্ত বিশ্বব্যাপী ‘পেত্তা’ আয় করে ১২৮ কোটি রুপি। দেড়শ কোটির ক্লাবে ঢুকতে আর দেরি নেই।

বেশ কয়েকটি গণমাধ্যম তাদের প্রতিবেদনে বলেছে, আয়ের দিক থেকে যুক্তরাষ্ট্রে এগিয়ে আছে ‘পেত্তা’। তবে তামিলনাড়ু বক্স অফিস এখনো আনুষ্ঠানিক আয় বিবরণী প্রকাশ করেনি।

‘পেত্তা’র আন্তর্জাতিক সরবরাহকারী প্রতিষ্ঠান ‘থিংক বিগ’ আনুষ্ঠানিকভাবে বলেছে, যুক্তরাষ্ট্র বক্স অফিসে এ পর্যন্ত ছবিটি সংগ্রহ করেছে দুই মিলিয়ন মার্কিন ডলার, যা ১৪ কোটি রুপির চেয়ে বেশি। যেহেতু মার্কিন দেশে রজনীকান্তের অসংখ্য ভক্ত রয়েছে, আশা করা হচ্ছে আসন্ন দিনগুলোতে এ ছবির আয় আরো বাড়বে।

তিনটি তেলেগু সিনেমার সঙ্গে প্রতিযোগিতার পরও হায়দরাবাদে ‘পেত্তা’ বেশ ভালো সংগ্রহ করছে। ১৫ জানুয়ারি পর্যন্ত হায়দরাবাদে এ ছবির সংগ্রহ ১৫ লাখ রুপি।

রজনীকান্ত অভিনীত ‘পেত্তা’ বিনোদনধর্মী বাণিজ্যিক সিনেমা। এ ছবিতে আরো রয়েছেন বলিউড তারকা নওয়াজুদ্দিন সিদ্দিকি, বিজয় সেতুপতি, তৃষা, সিমরন, শশিকুমার ও মালবিকা মোহনলাল। সূত্র: ইন্ডিয়া টুডে

আপনার মন্তব্য লিখুন............