দেয়াল থেকে পোস্টার সরানোর অনুরোধ জানালেন মাশরাফি

দেয়াল থেকে পোস্টার সরানোর অনুরোধ জানালেন মাশরাফি

শব্দপাতা ডেস্ক : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসন থেকে নৌকা প্রতীকে নির্বাচন করছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের বর্তমান অধিনায়ক মাশরাফি বিন মোর্ত্তজা। মাশরাফি নির্বাচনে আসায় ঐ নির্বাচনী এলাকায় এক অন্যরকম আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়েছে।

দেয়াল এবং বিদ্যুতের খুঁটি থেকে নিজের পোস্টার সরিয়ে ফেলতে দলীয় নেতাকর্মীদের প্রতি অনুরোধ জানিয়েছেন মাশরাফি বিন মোর্ত্তজা। নির্বাচনী প্রচারণায় কোনধরনের আচরণবিধি ভঙ্গ না করতে কর্মী-সমর্থকদের প্রতি আহ্বান জানিয়েছেন তিনি।

আওয়ামী লীগের নড়াইল জেলা শাখার কার্যনির্বাহী পরিষদ সদস্য এবং মাশরাফির নির্বাচনী প্রচারণার সমন্বয়ক সৌমেন বসু এ তথ্য জানিয়েছেন।

নির্বাচনী মাঠে না থাকলেও আচরণবিধি লঙ্ঘনের ঘটনা মাশরাফির নজরে আসার সঙ্গে সঙ্গেই তিনি টেলিফোনে আচরণবিধি মেনে চলার নির্দেশ দেন।

এই নির্দেশনা পাওয়ার সঙ্গে সঙ্গে বুধবার সকাল থেকে মাঠে নেমে পড়েছেন মাশরাফির ভক্তরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘোষণা দিয়ে তারা এলাকার বিভিন্ন দেয়াল ও বিদ্যুতের খুঁটি থেকে মাশরাফির নির্বাচনী পোস্টার অপসারণ করছেন। মাশরাফির নির্বাচনী প্রচারণায় দলীয় নেতাকর্মী ছাড়াও নির্বাচনে গত একমাস ধরে কাজ করে চলছেন মাশরাফির কয়েকশ’ তরুণ ভক্ত।

আপনার মন্তব্য লিখুন............