দোয়ারাবাজারে জাতীয়পার্টির ইফতার ও আলোচনা সভা

0
186
দোয়ারাবাজারে জাতীয়পার্টির ইফতার ও আলোচনা সভা

দোয়ারাবাজার প্রতিনিধি : দোয়ারাবাজার উপজেলা জাতীয়পার্টির উদ্যোগে ইফতার মাহফিল ও আলোচনসভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার উপজেলা সদরের মা-মনি কমিউনিটি সেন্টারে জাপা’র কেন্দ্রীয় সদস্য ও উপজেলা জাপা’র সভাপতি আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ও উপজেলা জাপা’র সাধারণ সম্পাদক মুহাম্মদ হাবীবুল্লাহ হেলালী’র পরিচালনায় অনুষ্ঠিত ইফতার পূর্ব এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জাতীয় কৃষক পার্টির কেন্দ্রীয় সহসভাপতি কৃষক নেতা আব্দুল আওয়াল।

এসময় প্রধান অতিথি’র বক্তব্যে তিনি বলেন, পল্লীবন্ধু হুসেইন মোহাম্মদ এরশাদ গণতন্ত্রের প্রাতিষ্ঠানিক রূপদানে উপজেলা পদ্ধতি চালু করেছিলেন। আর বর্তমানে দেশে গণতন্ত্রের চর্চা না থাকায় আবারো পল্লীবন্ধুকে ক্ষমতায় বসানো এখন সময়ের দাবি।

সভাপতির বক্তব্যে আলহাজ্ব জাহাঙ্গীর আলম বলেন, জনগণের কাংখিত উন্নয়ন ও অধিকার ফিরিয়ে আনতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে লাঙ্গল প্রতিককে বিজয়ী করুন। দেশের বর্তমান ক্রান্তিলগ্নে গণতন্ত্র পুনরুদ্ধারে পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদকে ক্ষমতায় বসাতে হবে।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা জাপা’র সহসভাপতি নজির উদ্দিন আহমদ মাষ্টার, জামালগঞ্জ উপজেলা জাপা’র সভাপতি এইচএম ফারুক, দোয়ারাবাজার উপজেলা জাপা’র সহসভাপতি ও দোহালিয়া ইউনিয়ন জাপা’র সভাপতি আরজ আলী, উপজেলা জাপা’র যুগ্ম সাধারণ সম্পাদক ও সুরমা ইউনিয়ন জাপা’র সভাপতি ইকবাল হোসেন বুলু, সাংগঠনিক সম্পাদক নুর হোসেন আব্দুল্লাহ, উপজেলা যুব সংহতি নেতা মুজিবুর রহমান, মান্নারগাঁও ইউনিয়ন জাপা’র সভাপতি সিরাজ মিয়া, নরসিংপুর ইউনিয়ন জাপা সভাপতি আবুল কালাম, জাপা নেতা আরফাত আলী, মাশুক মিয়া, আমীর আলী, আব্দুল ওয়াদুদ ধনাই শাহ, ছাত্র নেতা জাহিদ হাসান পাপন, আবুল হোসেন, আশিক আলী প্রমুখ।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য লিখুন............