দোয়ারাবাজারে শামীম চৌধুরীর জনসভা, এমপি মানিকের ব্যর্থতার জনরোষে পরিণত

0
215
দোয়ারাবাজারে শামীম চৌধুরীর জনসভা, এমপি মানিকের ব্যর্থতার জনরোষে পরিণত

দোয়ারাবাজার প্রতিনিধি : দোয়ারাবাজারে নৌকার সমর্থনে বিশাল শোডাউন ও জনসভা অনুষ্ঠিত হয়েছে। দোয়ারাবাজার উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত শামীম আহমদ চৌধুরীর নেতৃত্বে নৌকার বিশাল জনসভা একপর্যায়ে স্থানীয় সংসদ মুহিবুর রহমান মানিকের ব্যর্থতার জনরোষে পরিণত হয়। জনসভা সফল করতে সকাল থেকে সমাবেশ স্থলে দোয়ারা উপজেলা মাছিমপুর মাদ্রাসা মাঠে ছাতক-দোয়ারার বিভিন্ন ইউনিয়ন থেকে স্থানীয় নেতৃবৃন্দের নেতৃত্বে মিছিল নিয়ে জড়ো হতে থাকে। আওয়ামীলীগের তৃণমূল নেতাকর্মীরদের উপস্থিতিতে শেষ পর্যন্ত পূর্বনির্ধারিত এই জনসভাটি হাজার হাজার মানুষের জনসমুদ্রের জানান দেয়। দুপুর ২টায় জনসভার মূল পর্ব শুরু হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট বলেন, আমরা জননেত্রী শেখ হাসিনার কাছে দাবি জানাবো ছাতক-দোয়ারার প্রিয় মানুষ শামীম চৌধুরীকে নৌকা প্রতীক দিয়ে আগামী নির্বাচনে সুযোগ। বোমা মানিক আওয়ামীলীগ পরিবারের কেউ নয়। সে আগামীতে মনোয়ন না পেলে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর বিরুদ্ধে ষড়যন্ত্র করবে। সে চেষ্টা করবে সতন্ত্র থেকে নির্বাচন করার জন্য। আমরা তার দাত ভাঙা জবাব দেব।

তিনি আরো বলেন, ছাতক দোয়ারার মানুষের নিকট আমি চির কৃতজ্ঞ। তারা আমাকে বিপুল ভোটে জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত করেছে। দোয়ারাবাজারের সাধারণ মানুষের কোনো পরিবর্তন হয় নাই কিন্তু বোমা মানিকের ভাগ্যের পরিবর্তন হয়েছে। তার দেশে বিদেশে কয়েকটা বাড়ি হয়েছে। সাধারণ মানুষের অভিশাপে বোমা মানিক চোখে দেখতে পারেনা। খোলা রাস্তায় হাঁটলে মানুষের সাহায্য ছাড়া সে চলতে পারেনা। আপনারা আবারো ওই কানা লোককে নির্বাচিত করলে আপনাদের ভাগ্যে কুড়াল মারবেন। আপনারা নতুন নেতৃত্ব আনেন, নতুন নেতৃত্বের মাধ্যমে পরিবর্তন আনুন। আমরা নেত্রীর কাছে সবাই মিলে আহবান জানাব শামীম চৌধুরীকে নৌকার প্রতীক দেওয়ার জন্য।

দোয়ারাবাজার উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক শামীমুল ইসলাম শামীমের সভাপতিত্বে এবং দোয়ারাবাজার উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহাঙ্গীর আলম ও উপজেলা সেচ্ছাসেবকলীগের আহবায়ক জহিরুল ইসলামের যৌথ পরিচালনায় জনসভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন সুনামগঞ্জ-৫ আসনের সম্ভাব্য সংসদ সদস্য প্রার্থী ও জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক শামিম আহমদ চৌধুরী বলেন, আমরা ঐক্যবদ্ধ ভাবে ছাতক ও দোয়ারার জন্য কাজ করে যাচ্ছি। সারাদেশে একযোগে উন্নয়ন হলেও দোয়ারায় এর ব্যতিক্রম চিত্র চোখে পড়ে। দোয়ারাবাজারের প্রত্যন্ত অঞ্চলে মোটর সাইকেল ছাড়া, পায়ে হেটে যাওয়া ছাড়া উপায় নাই। মুহিবুর রহমানের হাত রক্তে রঞ্জিত। উনার বাড়িতে দুজনকে বোমা মেরে উনি হত্যা করেছেন। সাবেক এই গনতন্ত্রী পার্টির নেতার কারণে আওয়ামীলীগের বদনাম হচ্ছে। আমরা ছাতক দোয়ারাবাসী আওয়ামীলীগ নেতা ফারুক ভাইয়ের হত্যার বিচার চাই।

দোয়ারাবাজারে শামীম চৌধুরীর জনসভা, এমপি মানিকের ব্যর্থতার জনরোষে পরিণত

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রেজাউল করিম শামীম, সাংগঠনিক সম্পাদক শংকর চন্দ্র দাস, জেলা আওয়ামীলীগ নেতা অমল কর, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা চেয়ারম্যান হাজী আবুল কালাম, দোয়ারাবাজার উপজেলা সংগ্রাম কমিটির আহবায়ক মুক্তিযোদ্ধা একে এম আছকির মিয়া, ছাতক উপজেলা আওয়ামীলীগের আহবায়ক আবরু মিয়া তালুকদার, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান সেন্টু, যুগ্ম আহবায়ক মঞ্জুর আহমেদ, জেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুবের আহমদ অপু, জেলা ছাত্রলীগের সভাপতি দীপঙ্কর কান্তি দে, জেলা পরিষদের সদস্য ও ছাতক উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আজমল হোসেন, জেলা পরিষদ সদস্য আব্দুস সহিদ মুহিত, আমিনুল ইসলাম, ছাতক উপজেলার নোয়ারাই ইউনিয়ন চেয়ারম্যান দেওয়ান পীর আব্দুল খালিক রাজা, কালারুকা ইউনিয়ন চেয়ারম্যান অদুদ আলম, সৈয়দের গাও ইউপি চেয়ারম্যান আখলাকুর রহমান, সিংচাপইড় ইউপি শাহাব উদ্দিন মোঃ সাহেল, ছাতক সদর ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, দোয়ারাবাজার উপজেলার সুরমা ইউপি চেয়ারম্যান খন্দকার মামুনূর রশীদ, লক্ষীপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সফিকুল ইসলাম রতন, দোহালিয়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সফিকুল ইসলাম তালুকদার, সুরমা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সফিকুল ইসলাম (আর্মি), পান্ডারগাও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আজমান আলী, দোয়ারা সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, বাংলাবাজার ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুস সামাদ, বোগলা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি হাবিবুর রহমান শেখ চানঁ, নরসিংপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আব্দুর রশীদ তালুকদার, মান্নারগাও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব সিকান্দার আলী,সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য লিখুন............