দোয়ারাবাজারে শিক্ষা কর্মকর্তার যোগদান ঠেকাতে ঐক্যবদ্ধ শিক্ষকবৃন্দ

0
56
দোয়ারাবাজারে শিক্ষা কর্মকর্তার যোগদান ঠেকাতে ঐক্যবদ্ধ শিক্ষকবৃন্দ

দোয়ারাবাজার প্রতিনিধিঃ দোয়ারাবাজার উপজেলার ০৬নং দোহালিয়া ইউপি চেয়ারম্যান জনাব কাজী আনোয়ার মিয়া আনুর তীব্র প্রতিবাদের মুখে অবশেষে উপজেলা শিক্ষা অফিসার ফজলুল হক। উক্ত শিক্ষা কর্মকর্তার অনিয়ম, দুনীতি ও অনৈতিকতার সংবাদ সমুহ বহুল প্রচারিত জাতীয় ও আঞ্চলিক পত্রিকায় প্রচারিত হওয়ায় তা খতিয়ে দেখতে একাধিক তদন্ত কমিটি গঠিত হওয়ার প্রেক্ষিতে তাকে বদলী করতে উর্দ্ধতন কর্তৃপক্ষ বার বার বদলীর প্রস্তাব প্রেরণ করলেও তদবীরবাজ উক্ত শিক্ষা কর্মকর্তা দোয়ারাবাজার টিকিয়ে থাকতে ব্যাপক লবিং শুরু করলে তার বদলী ও তদন্ত কার্যক্রম স্থিমিত হয়ে পড়ে।

পরবর্তীতে দোহালিয়া ইউপি চেয়ারম্যান ও উপজেলা শিক্ষা কমিটির সদস্য জনাব কাজী আনোয়ার মিয়া আনু উপরোক্ত বিষয় সমুহ সরাসরি ঢাকায় গিয়ে মাননীয় সংসদ সদস্য জনাব মুহিবুর রহমান মানিক ও শিক্ষা মন্ত্রীর দৃষ্টি আকর্ষন করলে দূর্নীতিবাজ শিক্ষা কর্মকর্তা ফজলুল হককে টাংগাইলের কালিহাতি উপজেলায় জরুরী ভিত্তিতে ২৮/১০/২০১৮ ইং তারিখে (Stand Released) বদলী করা হলে দোয়ারাবাজার উপজেলার সকল শিক্ষকগণ আনন্দমুখর হয়ে পড়েন। কিন্তু এই আনন্দ কিছুক্ষণ পর আবার ম্লান হয়ে যায় যখন খবর আসে জকিগঞ্জ উপজেলার আরেক সীমাহীন দূর্নীতিবাজ শিক্ষা কর্মকর্তা জনাব কাজী সাইফুল ইসলাম (Stand Released) হয়ে দোয়ারাবাজারে আসছেন।

পরে সকল শিক্ষকগণ দল বেঁধে উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব ইদ্রিস আলী বীর প্রতীক মহোদয় বরাবর গিয়ে দুর্নীতিবাজ শিক্ষা কর্মকর্তা কাজী সাইফুল ইসলামের যোগদান ঠেকাতে বিনীত অনুরোধ করেন। পরবর্তীতে আজ (২৯/১০/২০১৮) উপজেলা পরিষদের উন্নয়ন সভায় সকল ইউপি চেয়ারম্যানগণ শিক্ষকদের নৈতিক দাবীর প্রতি একাত্মতা ঘোষনা করে উক্ত শিক্ষা কর্মকর্তার যোগদান ঠেকাতে উপজেলা পরিষদ চেয়ারম্যান মহোদয়ের মাধ্যমে মাননীয় সংসদ সদস্য মহোদয়ের সুদৃষ্টি কামনার অনুরোধ করেন।

উল্লেখ্য যে, দোয়ারাবাজার উপজেলার শিক্ষা কর্মকর্তা ফজলুল হকের অনিয়ম দুর্নীতি খতিয়ে দেখতে ইতিমধ্যে দুটি তদন্ত কমিটি গঠিত হয়েছে।

আপনার মন্তব্য লিখুন............

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here