দোয়ারাবাজার উপজেলার উন্নয়নের সূচনা করেছে জাতীয় পার্টি : জাহাঙ্গীর আলম

0
283
দোয়ারাবাজার উপজেলার উন্নয়নের সূচনা করেছে জাতীয় পার্টি : জাহাঙ্গীর আলম

এনামুল কবির (মুন্না) : দোয়ারাবাজার উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আলম ‌দোয়ারাবাজার উপ‌জেলার মহব্বতপুর বাজার, কান্দা গাঁও বাজার বোগলাবাজারসহ বি‌ভিন্ন হাটবাজা‌রে দিনব্যা‌পী গণসং‌যোগ ক‌রে‌ছেন।‌

গণসং‌যোগ কা‌লে তি‌নি বলেন, ছাতক-দোয়ারায় উন্নয়নের নামে সরকারের কোটি কোটি টাকার বরাদ্ধ জনপ্রতিনিধিসহ স্থানীয় এম,পি ও নেতাকর্মিরা হরিলুট শুরু করেছে। ছাতক-দোয়ারার রাস্থার কাজে ব্যাপক দুর্নীতি অভিযোগ পাওয়া যাচ্ছে। এই উপজেলার উন্নয়নের সূচনা করেছিল জাতীয় পার্টি। আওয়ামীলীগ-বিএনপির অভ্যন্তরীণ কোন্দলের কারণে কাঙ্ক্ষিত উন্নয়ন হচ্ছে না। ছাতক-দোয়ারার উন্নয়নের সরকারী অর্থ যারা লুন্ঠন করেছে তাদের একদিন জনতার কাঠগড়ায় দাঁড়াতে হবে। এদের অপতৎপরতা ভোটের মাধ্যমে প্রতিহত করার সময় এসেছে। দোয়ারাবাজার উপজেলার নির্বাচনী গণসংযোগ পরবর্তী এক পথসভায় তিনি এসব কথা বলেন।

সুনামগঞ্জ (৫) আসনের সম্ভাব্য সংসদ সদস্য প্রার্থী হিসাবে মোঃ জাহাঙ্গীর আলম আরও বলেন, আমি দোয়ারাবাজার উপজেলার সন্তান। আমি আপনাদের সেবা করতে চাই, আমি পল্লীবন্ধু হুসাইন মোহাম্মদ এরশাদের নির্দেশে আপনাদের কাছে এসেছি দোয়া নিতে।

এসময় উপস্থিত ছিলেন, সুরমা ইউনিয়ন সভাপতি ও উপজেলা যোগ্ম সাধারন সম্পাদক ইকবাল হোসেন (বুলু) ০৯ নং সুরমা ইউনিয়ন সাধারণ সম্পাদক আরফা আলী সুরমা ইউপি সহ-সভাপতি ও সৌদি আরব জেদ্দা সহ সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ (ধনাইশা) সুরমা ইউনিয়নসহ সাংগঠনিক আমির হোসেন দোয়ারাবাজার উপজেলা ছাত্রসমাজের নেতা জাহিদ হোসেন, ছাতক উপজেলা জাতীয় পাটি নেতা জামাল মিয়া সুরমা ইউনিয়ন জাতীয় পাঠির নেতা জয়নাল প্রমুখ।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য লিখুন............