দোয়ারাবাজার উপজেলার খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা সন্তান সংসদের কেন্দ্রীয় সদস্য নির্বাচিত

0
140
দোয়ারাবাজার উপজেলার খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা সন্তান সংসদের কেন্দ্রীয় সদস্য নির্বাচিত

দোয়ারাবাজার প্রতিনিধি : দোয়ারা বাজার উপজেলার কৃতি সন্তান আবুল হোসেন বলেন, অামাকে খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর কেন্দ্রীয় অাহবায়ক কমিটির সদস্য নির্বাচিত করায় অামি ধন্যবাদ জানাতে চাই অাহবায়ক প্রিয় ভাই মোঃ শহীদুল ইসলাম ও সদস্য সচিব কাজী মাহতাব উদ্দীন তৌফিক ভাইকে। দোয়ারাবাজার ইসলামি ফাউন্ডেশন শাখার কর্মরত আবুল হোসেন খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা সন্তান সংসদ বাংলাদেশ এর কেন্দ্রীয় অাহবায়ক কমিঠির সদস্য নির্বাচিত করায় অভিনন্দন জানিয়েছে সুনামগঞ্জ জেলা মুক্তিযোদ্ধের স্বপক্ষের সকল রাজনৈতিক ব্যক্তিবর্গ, সচেতন মহল।

তিনি ইসলামিক ফাউন্ডেশন শাখার কর্মরত পাশাপাশি একজন মেধাবী, সমাজ সংস্কারক, সাংবাদিক কর্মী ও দোয়ারা বাজার উপজেলা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

তিনি জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা বিনির্মাণে সারা বাংলার সকল মুক্তিযোদ্ধা সন্তানদের সমন্নয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দেশের উন্নয়নে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। পাশাপাশি তিনি সমৃদ্ধশীল বাংলাদেশ গঠনে কাজ করার নিমিত্তে সকলের দোয়া কামনা করেন।

তিনি খেতাবপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ ইদ্রিস আলী (বীরপ্রতীক) ৫নং সেক্টর কম্পানী কমন্ডার ও উপজেলা চেয়ারম্যানের সুযোগ্য ৩য় সন্তান।

এদিকে খেতাবপাপ্ত মুক্তিযোদ্ধা সন্তান সংসদ আহবায়ক কমিটির সদস্য নির্বাচিত করায় সুনামগঞ্জ ৫ আসনের মাননীয় সংসদসদস্য মুহিবুর রহমান মানিক, মাননীয় সংসদসদস্য সৈয়দা সায়েরা মহসিন মৌলভীবাজার আসনের এমপি, জেলা আঃ লীগ সাধারন সম্পাদক ব্যরিষ্টার এনামুল কবির (ইমন) এডভোকেট বজলুল মজিদ চৌধুরীর খসরু সাবেক পি.পি ও সুনামগঞ্জ জজ কোর্ট, ৫ নং সেক্টর সাব-সেক্টর কমান্ডার লেঃ কর্ণেল (অবঃ) এ এস হেলাল উদ্দিন পিএসসি, কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়, প্রফেসার ড. জাকারিয়া আহম্মেদ বেলাল, বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর ও বীর বিক্রম আব্দুর সবুর খান, বীর উত্তম নায়েক সুবেদার মজিবুর রহমান, বীরবিক্রম সুবেদার মেজর ফখর উদ্দিন আহম্মদ চৌধুরী পরিবারবর্গ, দোয়ারাবাজার সাংবাদিক ফোরামের সকল সদস্যবৃন্দ ও বিভিন্ন সামাজিক ও পেশাজীবী সংগঠনের নেতারা।

আপনার মন্তব্য লিখুন............

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here