দোয়ারাবাজার উপজেলার ব্যবসায়ীদের টাকা নিয়ে উধাও প্রতারক মনোয়ার

দোয়ারাবাজার উপজেলার ব্যবসায়ীদের টাকা নিয়ে উধাও প্রতারক মনোয়ার
মোঃ মনোয়ার হোসেন

দোয়ারাবাজার প্রতিনিধি : দোয়ারাবাজার উপজেলা সুরমা ইউনিয়নের মহব্বতপুর বাজারের একাধিক ব্যবসায়ীর জমানো টাকা প্রতারণার মাধ্যমে প্রায় ৫/৭ লক্ষ টাকা নিয়ে উধাও হয়ে গেছেন দোয়ারাবাজার উপজেলার ০৯ নং সুরমা ইউনিয়নের টিলাগাঁও গ্রামের তালেব আলীর এর ছেলে মোঃ মনোয়ার হোসেন (৩০)।

খোঁজ নিয়ে জানা যায়, মনোয়ার হোসেন উপজেলার বিভিন্ন এলাকা থেকে একাধিক ব্যক্তির কাছ থেকে বিভিন্ন ব্যবসার কথা বলে প্রায় ৫/৭ লক্ষ টাকা নিয়ে তাদের টাকা ফেরত না দিয়ে উল্টো গালিগালাজসহ হুমকি প্রদাণ করে যাচ্ছে।

দীর্ঘদিন যাবত জমা টাকার হিসেব না দিয়ে সে পলাতক রয়েছে। বিভিন্ন সময় তার বাড়িতে গিয়ে পাওনা টাকা চাইলে সে একাধিক পাওনাদারকে বিভিন্ন অশালীন ভাষায় গালি-গালাজসহ বিভিন্ন ধরণের হুমকি দিচ্ছে বলে অভিযোগ করেছে একাধিক পাওনাদার।

জানা যায়, মনোয়ার হোসেন দোয়ারাবাজার উপজেলার মহব্বতপুর বাজারের ব্যবসায়ী মোঃ মুশিউর রহমানের নিকট থেকে ১ লক্ষ, শফিকুল কাছ থেকে ৭০ হাজার, শাহজানের কাছ থেকে ৬০ হাজার, জামালের এর কাছ থেকে ৩০ হাজার, দোয়ারা বাজারে ছদরুলের কাছ থেকে ১ লক্ষ, টেংরা বাজারের ব্যবসায়ী মজির কাছ থেকে ৩০ হাজার, মুকিদের কাছ থেকে ৪০ হাজার, শামীমের কাছ থেকে ৬৫ হাজার, ব্যবসায়ী সুহেলের কাছ থেকে ২১ হাজার টাকা। এছাড়া আরও অনেক ব্যক্তির কাছ থেকে প্রতারণার মাধ্যমে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ রয়েছে।

এ বিষয়ে জানতে প্রতারক মনোয়ারের সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করে তার সাথে কথা বলা সম্ভব হয়নি।

আপনার মন্তব্য লিখুন............