না’গঞ্জে উদ্ধার হওয়া নারীর লাশের পরিচয় মিলেছে

না'গঞ্জে উদ্ধার হওয়া নারীর লাশের পরিচয় মিলেছে

অনলাইন ডেস্ক : নারায়ণগঞ্জ শহরের জামতলায় শনিবার (২ মার্চ) সকালে অজ্ঞাত পরিচয় নারীর লাশ উদ্ধার করা হলেও সন্ধ্যায় তার পরিচয় পাওয়া গেছে। তার নাম তাসনিম আক্তার আঁখি (২৮)। তিনি বেসরকারি একটি প্রতিষ্ঠানের ইঞ্জিনিয়ার নিয়াজ আহমেদ টিপুর স্ত্রী।

শনিবার সকালে ফতুল্লার হাজী বাদার্স সড়কের জালাল উদ্দিনের বাড়ির প্রাঙ্গণ থেকে ওই লাশ উদ্ধার করা হয়। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। সন্ধ্যায় পরিবারের লোকজন লাশ শনাক্ত করে।

বাড়ির দারোয়ান ইদ্রিস আলী বলেন, সকাল সাড়ে ৭টায় বাড়ির প্রাঙ্গণ পরিষ্কার করে বাথরুমে যাই। ১০ থেকে ১৫ মিনিট পর শব্দ পেয়ে এসে দেখি এখানে লাশ পড়ে আছে। পরে বাড়ির মালিককে জানালে তিনি পুলিশকে খবর দেয়।

আঁখি দিনাজপুর জেলার বিরামপুর থানার মল্লিকপুর গ্রামের আজহার উদ্দিন মোল্লা ও মাসুদা বেগমের মেয়ে। তার স্বামী টিপু দিনাজপুর জেলার হাকিমপুর থানার বাংলা হিলি গ্রামের মৃত নাজির উদ্দিন মন্ডলের ছেলে। তারা দুই সন্তান নিয়ে ফতুল্লার আফাজনগর আবাসিক এলাকার ২নং গলির মজিবুর রহমানের বাড়ির ৪র্থ তলায় ভাড়ায় বসবাস করতেন।

আঁখির স্বামী টিপু জানান, ২০০৪ সালে পারিবারিকভাবে আমাদের বিয়ে হয়। বড় ছেলের নাম তাহমিদ হাসান তানিম (১১) ও ছোট ছেলে তাহসিন (৪)। ছোট ছেলে হওয়ার পর থেকে আঁখি মানসিক রোগে ভুগছে। পাগলের মতো এদিক-সেদিক ছোটাছুটি করে এবং আত্মহত্যার চেষ্টাও করত। দুদিন আগে বঁটি দিয়ে নিজের বাম হাতে আঘাত করে কেটে ফেলে।

তিনি আরো জানান, আমার বড় ছেলে স্থানীয় একটি স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র। স্কুলে যাওয়ার জন্য সকালে ঘুম থেকে উঠে তানিম। এরপর তার মাকে ঘরে না পেয়ে আমাকে ঘুম থেকে ডেকে ওঠায়। তানিম আশপাশে খুঁজে আর আমি চাষাঢ়া ও ফতুল্লার বিভিন্ন স্থানে খুঁজে বাসায় এসে সন্তানদের নিয়ে আত্মীয়-স্বজনদের বাসায় ফোনে যোগাযোগ করি। পরে বিকেলে প্রতিবেশীরা এসে আঁখির লাশের ছবি দেখায়।

ফতুল্লা মডেল থানার ওসি শাহ মোহাম্মদ মঞ্জুর কাদের জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আঁখির মৃতদেহটি যে স্থান থেকে উদ্ধার করা হয়েছে জামতলার ব্রাদার্স রোডের সেই নির্মাণাধীন ১৪ তলা রউফ টাওয়ারের যেকোনো তলা থেকে লাফিয়ে নিচে পড়েছে। তবে ময়নাতদন্ত রিপোর্টে মৃত্যুর কারণ জেনে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। প্রাথমিক তদন্তের জন্য আঁখির স্বামী টিপুকে থানায় নিয়ে যাওয়া হয়েছে।

আপনার মন্তব্য লিখুন............