নারায়ণগঞ্জের জনসভায় যা বললেন শামীম ওসমান

0
40
নারায়ণগঞ্জের জনসভায় যা বললেন শামীম ওসমান

নারায়ণগঞ্জ সংবাদদাতা : নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান বলেছেন, আমি আওয়ামী লীগের একজন নগন্য কর্মী, আমি আওয়ামী পরিবার থেকে উঠে আসা একজন নেতা, আমি শেখ হাসিনার রাজনীতি করি, আমি মোস্তাক মার্কা আওয়ামী লীগ করিনা। শনিবার দুপুরে নারায়ণগঞ্জের ২নং রেল গেইট এলাকায় আয়োজিত জনসভায় তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, সাধারণ মানুষ চাঁদাবাজ, সন্ত্রাস, মাদক ও ভূমিদস্যুতা দেখতে চায় না। আজ থেকে এসবের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করলাম। এসব শুধু প্রশাসনের একার কাজ না, আমাদেরও দায়িত্ব আছে। দিনে আওয়ামী লীগ আর রাতে জামাত-বিএনপির সাথে সখ্যতা রেখে আমি রাজনীতি করি না।

তিনি আরো বলেন, আজ আমি একজন বিশ্বাসঘাতকের কথা বলবো। আর সেই বিশ্বাস ঘাতক হচ্ছে বঙ্গবন্ধুর সাথে রাজনীতি করে আসা মোস্তাক দরজা খুলে দিয়েছে আর খুনিরা বঙ্গবন্ধুকে হত্যা করেছে। ১৯৭৫ সালে খন্দকার মোশতাক আমাদের বাড়িতে ফোন দিয়েছিল। বাবা বাসায় না থাকায় আমিই ফোন ধরেছিলাম। তখন খন্দকার মোশতাক বললেন, তোমার বাবাকে দাও। বলেছিলাম, বাবা বাসায় নেই। তিনি তখন আমাকে বলেছিলেন তোমার বাবাকে বলো আমার সাথে শপথ নিতে তাকে স্বরাষ্ট্রমন্ত্রী বানাব। আমার বাবা সে প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন।

নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপুর সঞ্চালনায় শহরের এই সমাবেশে আরো উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিক লীগের সভাপতি শুক্কুর মাহমুদ, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারন সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, মীর সোহেল আলী, ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফ উল্লাহ বাদল, সাধারণ সম্পাদক এম শওকত আলী, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি চন্দন শীল, এড. ওয়াজেদ আলী খোকন, বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি এম এ রশিদ, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী প্রফেসর শিরিন বেগম, মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি ইসরাত জাহান খাঁন স্মৃতি, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম চেঙ্গিস, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানী, সিটি কর্পোরেশনের কাউন্সিলর আব্দুল করিম বাবু, নাজমুল আলম সজল, সুলতান আহমেদ ভূইয়া, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ জুয়েল হোসেন, সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান, ফতুল্লা থানা সেচ্ছাসেবক লীগ ফরিদ আহম্মেদ লিটন, জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর আলম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য লিখুন............