নারায়ণগঞ্জের বন্দরে পৃথক অভিযানে নারীসহ গ্রেফতার ৪, পলাতক ১

0
120
নারায়ণগঞ্জের বন্দরে পৃথক অভিযানে নারীসহ গ্রেফতার ৪, পলাতক ১

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের বন্দর থানা পুলিশের পৃথক অভিযানে ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করলেও পালিয়ে গেছে অপর মাদক ব্যবসায়ী রিফাত। শুক্রবার রাতে বিভিন্ন স্থানে মাদকাভিযান চালিয়ে এদের গ্রেফতার করা হয়। মাদক উদ্ধারের ঘটনায় ধৃতদের কাছ থেকে ২১পিছ ইয়াবা ট্যাবলেট ও ৪’শ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে।

এ ব্যাপারে বন্দর থানায় মাদক আইনে পৃথকভাবে ৩টি মাদক মামলা রুজু করা হয়েছে। যার মামলা নং ১৩(৯)১৮,১৪(৯)১৮ ও ১৫(৯)১৮ইং।

জানা গেছে, গত শুক্রবার বিকেলে ও রাতে বন্দর থানা পুলিশের পৃথক অভিযানে ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করলেও পালিয়ে গেছে অপরাপর মাদক ব্যবসায়ী। এদের মধ্যে গত শুক্রবার বিকেলে এসআই শাখাওয়াত গোপন সংবাদের ভিত্তিতে দেউলী চৌরাপারা এলাকার গোলাপ হোসেনের বসত ঘরে অভিযান চালিয়ে তার স্ত্রী শীর্ষ মাদক সম্রাজ্ঞী রেহেনা ওরফে গঞ্জিকা রেহেনা (৫৫)কে ৪’শ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে।

একই দিনে রাত সাড়ে ১১টায় বন্দর থানার এএসআই ইলিয়াস খান টাইগার সোনাকান্দা এলাকায় অভিযান চালিয়ে সোনাকান্দা’স্থ ছিদ্দিক মিয়ার মুদী দোকানের সামনে থেকে রবিউলের ছেলে মাদক ব্যবসায়ী সোয়েব (২০) ও ফরাজীকান্দা এলাকার মৃত হবু মিয়ার ছেলে মাদক ব্যবসায়ী মুক্তার (৪৫)কে ১০পিছ ইয়াবাসহ আটক করে। কৌশলে পালিয়ে গেছে অপর মাদক ব্যবসায়ী রিফাত (২২)। অপরদিকে বন্দর থানার পিএসআই আবু হানিফ স্বল্পেরচক এলাকায় অভিযান চালিয়ে মোক্তার হোসেন মিয়ার মাদক ব্যবসায়ী ছেলে শুভ (২৪)কে ১১পিছ ইয়াবাসহ আটক করে।

গ্রেফতারকৃতদের শনিবার দুপুরেই নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য লিখুন............