নারায়ণগঞ্জে গুলি ছুড়ে ব্যাগ ভর্তি টাকা ছিনতাই

0
178
প্রতীকী ছবি
নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ সদরের ফতুল্লায় বিকাশ কর্মীকে ছুরিকাঘাত করে গুলি ছুড়ে ভয় দেখিয়ে মোটরসাইকেলযোগে ৫ ছিনতাইকারী টাকা ভর্তি ব্যাগ ছিনিয়ে নিয়েছে। সোমবার দুপুর পৌনে ১টার দিকে ফতুল্লার শাসনগাঁওয়ের ভাঙ্গা ক্লাব এলাকায় এঘটনা ঘটলেও বিষয়টি রাতে থানায় অভিযোগের পর জানাজানি হয়।

ছিনতাইকারীদের কবলে পড়া বিকাশ কর্মী সৈকত হোসেন জানান, তিনি বিকাশের ডিএসও হিসেবে ফতুল্লার শাসনগাও বিসিক এলাকায় দীর্ঘদিন যাবৎ কাজ করছেন। প্রতিদিনের মতো সোমবার সকালে তিনি বিসিক এলাকায় বিকাশের এজেন্টদের কাছ থেকে টাকা সংগ্রহের কাজে বের হন। দুপুর পৌনে ১টার দিকে সৈকত ভাঙ্গা ক্লাব সংলগ্ন জাহাঙ্গীর স্টোরের সামনে পৌঁছা মাত্র দুটি মোটরসাইকেলে ৫ জন ব্যক্তি তার পথ রোধ করে। এসময় ছিনতাইকারীদের হাতে পিস্তল ও ধারালো ছোড়া ছিল।

তিনি আরো জানান, ছিনতাইকারীরা তখন আমার হাতে থাকা টাকা ভর্তি ব্যাগটি ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এসময় চিৎকার করলে ছিনতাইকারীরা আমাকে লক্ষ্য করে দুটি গুলি ছোড়ে। তখন গুলি আমার আশপাশ দিয়ে ছুটে যায়। এরপর ছিনতাইকারীরা আমার ডান হাতে ছুরিকাঘাত করে ২ লাখ ৪৮ হাজার টাকা ভর্তি ব্যাগটি ছিনিয়ে নিয়ে যায়। তখন আশপাশের লোকজন ছুটে আসার আগেই ছিনতাইকারীরা মোটরসাইকেলে উঠে পালিয়ে যায়। ছুরিকাঘাতে আমার ডান হাতে সামন্য জখম হয়েছে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত ) শাহ জালাল জানান, ঘটনাটি দুপুরে আর থানায় অভিযোগ করেছে রাতে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

শব্দপাতা ডটকম/নারায়ণগঞ্জ প্রতিনিধি
নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য লিখুন............