নারায়ণগঞ্জে পিতার হাতে ১৪ বছরের মেয়ে ধর্ষণ

0
667
নারায়ণগঞ্জে পিতার হাতে ১৪ বছরের মেয়ে ধর্ষন

শব্দপাতা.কম, নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলায় জন্মদাতা লম্পট পিতার হাতে এবার (১৪) বছরের অবুঝ মেয়েকে জোর পূর্বক ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। ধর্ষণের ঘটনার র্দীঘ ২৩ দিন অতিবাহিত হওয়ার পর বৃহস্পতিবার সকালে ধর্ষিতা মেয়ে নিজে বাদী হয়ে লম্পট পিতাকে আসামী করে বন্দর থানায় এ মামলা দায়ের করেনে। যার মামলা নং- ৮৩(৩)১৮ ধারা- নারী ও শিশু নির্যাাতন দমন আইন ২০০০(সং/০৩) এর ৯(১)।

জানা গেছে, বন্দর উপজেলার দাঁশেরগাও এলাকার মৃত হাকিম আলী মিয়ার লম্পট ছেলে শুক্কুর আলী সাথে পারিবারিক কারনে তার ২য় স্ত্রীর সাথে ঝগড়া হয়। এর জের ধরে লম্পট স্বামী শুক্কুর আলী তার ২য় স্ত্রীকে পিটিয়ে বাড়ী থেকে বের করে দেয় । এর ধারাবাহিকতায় ৫ মার্চ রাত ১২টায় পাষান্ড লম্পট পিতা শুক্কুর আলী তার প্রথম সংসারের ১৪ বছরের কিশোরী মেয়েকে তার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ করে।

পরে বিষয়টি সে তার নিকটস্থ আত্মীয় স্বজনদের জানালে ধর্ষণের ঘটনার র্দীঘ ২৩ দিন পর ধর্ষিতা মেয়ে বাদী হয়ে বন্দর থানায় এ মামলা দায়ের করে। ধর্ষিতাকে পুলিশ উদ্ধার করে ডাক্তারী পরিক্ষা নিরিক্ষার জন্য হাসপাতালে প্রেরণ করেছে। এ রির্পোট লেখা পর্যন্ত থানায় মামলা দায়েরের পর লম্পট পিতা পলাতক রয়েছে বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য লিখুন............