নারায়ণগঞ্জ চেম্বার কমার্স অব এন্ড ইন্ডাস্ট্রির ঈদ বস্ত্র বিতরণ

0
64
নারায়ণগঞ্জ চেম্বার কমার্স অব এন্ড ইন্ডাস্ট্রির ঈদ বস্ত্র বিতরণ

নিজস্ব সংবাদদাতা : নারায়ণগঞ্জ চেম্বার কমার্স অব এন্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে সুবিধা বঞ্চিত শিশুদের মুখে হাসি ফোটাতে ঈদ বস্ত্র বিতরণ করা হয়েছে। ১ জুন শনিবার সকাল ১১টার সময় ফতুল্লা ৭৩নং সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এ ঈদ বস্ত্র বিতরণ করা হয়।

ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি আবু মোঃ শরীফুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ চেম্বার কমার্স অব এন্ড ইন্ডাস্ট্রির সহ-সভাপতি মোর্শেদ সারওয়ার সোহেল। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ চেম্বার কমার্স অব এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক সোহেল আকতার সোহান ও ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব খন্দকার লুৎফর রহমান স্বপন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মোর্শেদ সারওয়ার সোহেল বলেন, আমি চাই সমাজের একটি মানুষও যেন ঈদের আনন্দ থেকে বঞ্চিত না হয়। আসন্ন ঈদে সমাজের সর্বস্তরের মানুষের মুখে আনন্দের হাসি ফুটে উঠুক। ঈদ ও বিভিন্ন অনুষ্ঠানে নারায়ণগঞ্জ চেম্বার কমার্স অব ইন্ডাস্ট্রি সাধারণ মানুষের পাশে দাঁড়ায়। নিজেরা এবং সকলের সহযোগিতা নিয়েই মহৎ কাজগুলো করে আসছি। সবাই যেন সবার জন্য সহযোগিতায় এগিয়ে আসতে পারি এমন মনোভাব থাকতে হবে।

এসময় আরও উপস্থিত ছিলেন, ফতুল্লা কেন্দ্রীয় জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি হামিদুর রহমান চৌধুরী, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক কাজী আনিসুর রহমান, সেলিম মুন্সি, জুয়েল চৌধুরী, ছাত্রলীগ নেতা সরকার কনক, রাসেল চৌধুরী প্রমুখ।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য লিখুন............