নারায়ণগঞ্জ-৪ আসনে শামীম ওসমানের বিকল্প নেই : মোস্তফা চৌধুরী

0
224
নারায়ণগঞ্জ-৪ আসনে শামীম ওসমানের বিকল্প নেই : মোস্তফা চৌধুরী

মোখলেসুর রহমান তোতা : নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোঃ মোস্তফা হোসেন চৌধুরী বলেছেন, শিক্ষা ছাড়া কোন জাতি-ই উন্নতির চরম শিখরে আরোহণ করতে পারেনা। তাই বর্তমান সরকারের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শিক্ষাখাতে সবচে” বেশি বরাদ্দ দিয়ে শিক্ষার মানোন্নয়নে যুগান্তকারী পদক্ষেপ গ্রহনের পাশাপাশি দেশের আর্থসামাজিক উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। সরকারের এই উন্নয়নমুলক কর্মকান্ড ও সাফল্যের চিত্র জনগনের দোরগোড়ায় পৌছে দিতে আমাদের কাজ করতে হবে। শেখ হাসিনার সরকার কথায় নয় কাজে প্রমান দেয়।

যারা জ্বালাও, পোড়াও এবং সন্ত্রাসের মাধ্যমে ক্ষমতায় আসতে চায় তাদের সে সপ্ন কখনোই পুরন হবে না। কেননা এদেশের মানুষ জ্বালাও, পোড়াও, সন্ত্রাস চায় না। তাই এদেশের শান্তিকামী মানুষ আগামীতেও আওয়ামীলীগকেই ক্ষমতায় আনবে।

গতকাল বৃহস্পতিবার ৩০ আগষ্ট সকালে দেলপাড়া খোদাইবাড়ী জামে মসজিদ প্রাংগনে জেলা পরিষদের পক্ষ থেকে মসজিদের উন্নয়নে তিন লাখ পঁচিশ হাজার টাকার চেক হস্তান্তর কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি তার বক্তব্যে আরো বলেন, উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে হলে আগামীতেও নারায়ণগঞ্জ-৪ আসনে এমপি হিসেবে এ.কে.এম শামীম ওসমানকে বিজয়ী করতে হবে। ৪ আসনে এ.কে.এম শামীম ওসমানের বিকল্প নেই।

জেলা পরিষদের পক্ষ থেকে চেক হস্তান্তরকালে উপস্থিত ছিলেন, খোদাইবাড়ী জামে মসজিদ কমিটির সভাপতি ও সমাজসেবক আলহাজ্ব মোঃ আওলাদ হোসেন চৌধুরী, সহ-সভাপতি আলহাজ্ব মোঃ সুরুজ মিয়া, সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ নেসার উদ্দিন, দেলপাড়া ইসলামিয়া ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ এ.কে.এম ছাইফুল্লাহ, কোষাধ্যক্ষ আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম, সদস্য মোঃ মাসুম সহ এলাকার মুসল্লীগন।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য লিখুন............