নারায়ণগঞ্জ-৪ আসনে সেন্টুকে এমপি হিসেবে দেখতে চাই : হাজী শহিদুল্লাহ

0
118
নারায়ণগঞ্জ-৪ আসনে সেন্টুকে এমপি হিসেবে দেখতে চাই : হাজী শহিদুল্লাহ

বিশেষ সংবাদদাতা : বিএনপিসহ সব দলের অংশগ্রহনে অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন। বিএনপি নির্বাচন মুখি হওয়ায় তৃনমুলের নেতাকর্মীরা উজ্জীবিত। ইতিমধ্যে নির্বাচন কমিশন তফসিল ও নির্বাচনের তারিখ ঘোষনা করেছেন। ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত হবে একাদশ জাতীয় সংসদ নির্বাচন। সে আলোকে নির্বাচন কমিশন সকল প্রস্তুতি সম্পন্ন করছে।

নির্বাচন কে সামনে রেখে সকল দলই ইতিমধ্যে মনোনয়নপত্র বিক্রি শুরু করেছে। আওয়ামীলীগ এর মনোনয়ন পত্র বিক্রি ও জমাদান প্রক্রিয়া সম্পন্ন হলেও বিএনপির এখনো সম্পন্ন হয়নি। নির্বাচন মুখি প্রত্যেকটি দলই চাইছে যদের মনোনয়ন দিলে নিশ্চিত জয় আসবে তেমন যোগ্য ব্যক্তিকেই এবারের নির্বাচনে মনোনয়ন দেবেন।সে ক্ষেত্রে অধিকাংশ আসনেই চমক দেখাতে পারেন দলগুলো।

তৃনমুলের ভাবনা ও নির্বাচনী হাওয়ায় উঠে এসেছে তাদের চাওয়া পাওয়া ও আশা আকাঙ্ক্ষার বিষয়টি। তৃনমুলের ভাবনায় শীর্ষক একান্ত সাক্ষাৎকারে কথা হয় কুতুবপুর ইউনিয়ন বিএনপির ভবিষ্যৎ কান্ডারি শহীদ জিয়ার আদর্শ এর অকুতোভয় সৈনিক হাজী মোঃ শহিদুল্লাহর সঙ্গে একান্ত সাক্ষাৎকারের সময় তিনি এ প্রতিবেদককে বলেন, কুতুবপুর ইউনিয়ন এলাকায় দেড় লাখ ভোটার। এই ইউনিয়নের ভোট যার পক্ষে পরে সেই-ই এমপি নির্বাচিত হয়। যেহেতু এটা ভোট ব্যাংক সেহেতু আমরা এবারের নির্বাচনে বিএনপি থেকে তিন বারের সফল চেয়ারম্যান গনমানুষের নেতা আলহাজ্ব মনিরুল আলম সেন্টুকে এমপি হিসেবে দেখতে চাই। নারায়ণগঞ্জ-৪ আসনে যদি মনিরুল আলম সেন্টুকে দল মনোনয়ন দেয় তাহলে সেন্টু বিপুল ভোটে জয় লাভ করবে এতে কোন সন্দেহ নেই।

তিনি আরও বলেন, অতীতে আমরা যে ভুল করেছি সে ভুল আর করতে চাই না। আমরা নারায়ণগঞ্জ-৪ আসনে সৎ ও যোগ্য প্রার্থী মাটি ও মানুষের নেতা কুতুবপুর ইউনিয়ন পরিষদের তিন বারের সফল চেয়ারম্যান ফতুল্লা থানা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মনিরুল আলম সেন্টুকেই এমপি হিসেবে দেখতে চাই। নারায়ণগঞ্জ-৪ আসনে সেন্টুর বিকল্প নেই।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য লিখুন............