নেতাকর্মীদের বিরুদ্ধে ভূতুরে মামলা, মহানগর ছাত্র দলের নিন্দা

0
107
নেতাকর্মীদের বিরুদ্ধে ভূতুরে মামলা, মহানগর ছাত্র দলের নিন্দা

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ সদর এবং ফতুল্লা মডেল থানায় বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে একাধিক মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে মহানগর ছাত্রদল। রবিবার (৯ সেপ্টেম্বর) এক বিবৃতিতে মহানগর ছাত্রদলের সভাপতি সাহেদ আহম্মেদ ও সাধারণ সম্পাদক মমিনুর রহমান বাবু এ নিন্দা জ্ঞাপন করেন।

বিবৃতিতে তারা আরও উল্লেখ্য করেন, নারায়ণগঞ্জ সদর ও ফতুল্লা মডেল থানায় আওয়ামী সরকার প্রশাসনকে ব্যবহার করে চেয়ারপার্সনের উপদেষ্টা এড. তৈমূর আলম খন্দকার, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান, সাধারন সম্পাদক অধ্যাপক মামুন মাহামুদ, সহ-সভাপতি এড. আবুল কালাম আজাদ বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান রোজেল, মাসুকুল ইসলাম রাজীব, নারায়ণগঞ্জ -৪ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মুহাম্মদ গিয়াস উদ্দিন, মহানগর বিএনপি’র সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন, হাজী নুরু উদ্দিন, এড. সরকার হুমায়ুন কবির, এড. আব্দুল হামিদ ভাষানী, মহানগর যুবদলের আহবায়ক মাকছুদুল আলম খোন্দকার খোরশেদ, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবুল কাউছার আশা, সহ-সভাপতি ফারুক চৌধুরী, যুগ্ম-সম্পাদক জিয়াউর রহমান জিয়া, এড. এইচ এম আনোয়ার প্রধান, জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহবায়ক রিয়াদ মোহাম্মদ চৌধুরীসহ সকল নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা বানোয়াট ভিত্তিহীন মামলা দিয়ে হয়রানী করার চেষ্টা করা হচ্ছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

সেই সাথে জন-বিচ্ছিন্ন সরকারকে বলে দিতে চাই এ সকল ভূতেরে মামলা দিয়ে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সৈনিকদের রাজপথ থেকে সরানো যাবে না। অনির্বাচিত সরকারের এসকল কর্মকান্ডই প্রমান করে তাদের পায়ের তলার মাটি সড়ে গেছে। বিএনপি’কে নির্বাচন থেকে ধুরে রাখতেই তাদের এই অশুভ আচরন প্রকাশ পাচ্ছে। আমরা তাদেরকে আহবান করবো অচিরেই এই সকল অপকর্ম থেকে বিরত থেকে দেশ ও জাতির কাজে নিজেদেরকে নিয়োজিত করুন। সেই সাথে দলের নেতাকর্মীদের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার করুন এ সকল ভূতুরে মামলায় আটককৃত সকল রাজবন্দিদের নিঃশর্তে মুক্তি প্রদান করুন।

আপনার মন্তব্য লিখুন............

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here