নৌকায় ভোট দিলে কেন্দ্রে যাবেন, না হলে বাড়ি বাড়ি ঘুমান

শব্দপাতা ডেস্ক : ‘আমরা কাউকে নৌকার বাইরে কেন্দ্রে যেতে দেব না। একটা কথা মনে রাখবা তোমরা- মানুষ যেখানে কম সেখানে কাজ করতে সুবিধা’- চাঁদপুর ফরিদগঞ্জের ১২ নম্বর চরদুঃখীয়া ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা হাসান আব্দুল হাইয়ের এমন বক্তব্যের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

জানা গেছে, গত ২১ ডিসেম্বর এক নির্বাচনী পথসভায় ওই বক্তব্য রাখেন আব্দুল হাই।

ভাইরাল ভিডিওতে দেখা যায় আব্দুল হাই বলছেন, আপদে-বিপদে যতকিছু লাগে আমি আব্দুল হাই আছি তোদের পেছনে। আমরা কাউকে নৌকার বাইরে, এমন কোনো ভদ্রলোক নেই এ দেশে যে, নৌকার বাইরে সে কেন্দ্রে যাবে। যত শক্তিশালী হোক না কেন। আমরা কাউকে নৌকার বাইরে কেন্দ্রে যেতে দেব না। একটা কথা মনে রাখবা তোমরা- মানুষ যেখানে কম সেখানে কাজ করতে সুবিধা, মানুষ কম থাকলে খাইতেও সুবিধা ঠিক কিনা?—এ সময় উপস্থিত নেতাকর্মীরা সমস্বরে বলেন জ্বি…

আ’লীগ নেতা আরও বলেন, কম মানুষ হলে খাইতে সুবিধা, বেশি মানুষ হলে খাইতে অসুবিধা। এ জন্য আমরা চাই কেন্দ্রে কম মানুষ যাবে। তাদেরকে মেসেজ দিয়ে দিবা, তাদেরকে মেসেজ দিবা নৌকায় ভোট দিলে কেন্দ্রে যাবেন, না হলে বাড়ি বাড়ি ঘুমান আপনারা। আমরা আপনাদের ক্ষতি করব না, আপনারা আমাদের ক্ষতি করার চেষ্টা করবেন না বলে দিলাম। এই থাকবে তোমাদের কাছে আমার অনুরোধ।

বক্তব্যের শেষ পর্যায়ে আব্দুল হাই পাশের একজনকে বলেন, কালকে ছাত্রলীগ, যুবলীগ যারা আছে আমার সঙ্গে কথা বল, বিকাল থেকে মাঠে নামো।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য লিখুন............