“পথ যেন হয় শান্তির, মৃত্যুর নয়”

0
153
“পথ যেন হয় শান্তির, মৃত্যুর নয়”

ঝিনাইদহ প্রতিনিধি : “পথ যেন হয় শান্তির, মৃত্যুর নয়” এই স্লোগানকে প্রতিপাদ্য করে মটর গাড়ির ড্রাইভার, হেলপার ও জনসাধারণকে সচেতন করার জন্য শুক্রবার লিফলেট বিতরন করেছে ফেসবুক ভিত্তিক সামাজিক সংগঠন ঝিনেদার (ঝিনাইদহ) আঞ্চলিক ভাষা গ্রুপ কালীগঞ্জ উপজেলা শাখা। সংগঠনের কেন্দ্রীয় সভাপতি সাংবাদিক আসিফ ইকবাল কাজল, গ্রুপ ক্রিয়েটার ও সাধারণ সম্পাদক আমেরিকা প্রবাসি তরিকুল ইসলাম মিঠুর নির্দেশনায় গ্রুপের সদস্যরা লিফলেট বিতন করেন।

এ সময় কালীগঞ্জ মেইন বাসষ্ট্যান্ডে উপস্থিত ছিলেন সংগঠনের সাধারন সম্পাদক বশির আহমেদ চন্দন, সাংগঠনিক সম্পাদক ডালিয়া আফরোজ, সহ সাধারণ সম্পাদক শাহ আলম, সমাজ কল্যাণ সম্পাদক মোমিনুর রহমান মনটু, অর্থ সম্পাদক কামরুজ্জামান, সহপ্রচার সম্পাদক উজ্জল খান, অফিস সম্পাদক মেহেদী হাসান, সহ অফিস সম্পাদক ফারাবি রাফি, সদস্য তাজুল ইসলাম, সুরুজ মিয়া, শাকিবুজ্জামান রাজন,আল্পনা,রায়হান উদ্দিন তপু, ফারহানা ইসলাম ও মাসুমা।

কালীগঞ্জ উপজেলা সভাপতি শাহজাহান আলী বিপাশ ও উপজেলা কমিটির প্রধান সমন্বয়ক সাজ্জাদ রায়হানের সার্বিক তত্ববধানে শুক্রবার সকাল থেকেই সচেতনতামুলক এই কর্যক্রম চলতে থাকে। লিফলেটে উল্লেখ করা গাড়ি চালানোর অবস্থায় মোবাইল ফোন ব্যাবহার না করা, হেলমেট ব্যবহার, হেডফোন ব্যবহার না করা, প্রতিযোগিতার মনোভাব পরিহার করা, ট্রাফিক আইন মেনে চলা, রাস্তা পারাপারে ফুট ওভারব্রীজ ও জেব্রা ক্রসিং ব্যবহার করা, ঘুম জড়ানো চোখে গাড়ি না চালানো ও স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় ও বাজার এলাকায় ধীরগতিতে গাড়ি চালান।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য লিখুন............