পাগলা বাজার সমিতির নির্বাচনে মিথুনকে সভাপতি হিসেবে দেখতে চায় ভোটাররা

0
49
পাগলা বাজার সমিতির নির্বাচনে মিথুনকে সভাপতি হিসেবে দেখতে চায় ভোটাররা

নিজস্ব সংবাদদাতা : আসন্ন পাগলা বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি লিমিটেড ১৩০/৫৪ এর নির্বাচনে মাজহারুল আলম মিথুনকে সভাপতি হিসেবে দেখতে চায় পাগলা বাজারের শান্তিপ্রিয়, সচেতন ভোটার ও ব্যবসায়ীরা। ব্যবসায়ীরা তাদের অধিকার সুরক্ষিত রাখতে সভাপতি পদপ্রার্থী হিসেবে দানবীর মরহুম হাজ্বী আমির আলীর সুযোগ্য উত্তরসুরী ও কুতুবপুর ইউনিয়ন পরিষদের তিনবারের সফল চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল আলম সেন্টুর ছোট ভাই মোঃ মাজহারুল আলম মিথুনকেই তাদের একমাত্র পছন্দের প্রার্থী হিসেবে ভাবছেন।

ধর্নাঢ্য পরিবারের সন্তান হওয়ায় তার প্রতি আস্থা সকল ভোটারদের। সচেতন ভোটারদের অভিমত, মরহুম আমির আলী সাহেব জীবদ্দশায় যেমন এলাকার শিক্ষা বিস্তারসহ মানুষের কল্যাণে কাজ করে গেছেন ঠিক তেমনিভাবে চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু এলাকার সাবিক উন্নয়ন ও মানুষের কল্যানে যেভাবে ধারাবাহিক ভাবে কাজ করে চলেছেন এর প্রতিদান হিসেবে মাজহারুল আলম মিথুনকে সভাপতি হিসেবে নির্বাচিত করে তার পরিবারকে সম্মানিত করতে চাই।

ভোটাররা আরো জানান, ইতিপূর্বে চেয়ারম্যান মনিরুল আলম সেন্টুর বড় ভাই আলহাজ্ব মোঃ মাহবুব আলম সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আমাদের সমিতিকে নারায়ণগঞ্জ জেলায় শ্রেষ্ঠ সমবায় সমিতি হিসেবে দাঁড় করিয়েছিলেন। পাশাপাশি তিনি আমাদের সকল ব্যবসায়ীদের সুখে-দুঃখে পাশে ছিলেন, তার অবদান ব্যবসায়ীরা কখনোই ভুলবেনা। তাই এবারের নির্বাচনে দলমত নির্বিশেষে সৎ, শিক্ষিত ও যোগ্যপ্রার্থী হিসেবে তরুণ সমাজসেবক, নয়ামাটি কবরস্থান কমিটির মোতাওয়াল্লী মাজহারুল আলম মিথুনকেই আমরা বেছে নেবো।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য লিখুন............