পাগলা শাখা ট্রাক চালক ইউনিয়ন অফিসে হামলা ও ভাংচুরের ঘটনায় প্রতিবাদ

0
99
পাগলা শাখা ট্রাক চালক ইউনিয়ন অফিসে হামলা ও ভাংচুরের ঘটনায় প্রতিবাদ

শব্দপাতা রিপোর্ট : নারায়ণগঞ্জের ফতুল্লায় বাংলাদেশ আন্তঃজিলা ট্রাক চালক ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির শ্রমিক উন্নয়ন ও কল্যাণ বিষয়ক সম্পাদক আলহাজ কাউসার আহম্মেদ পলাশ বলেছেন, একটি বিশেষ মহলের ইন্ধনে একটি মহল আমাকে রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন করার জন্য বিভিন্ন ধরনের অপকর্মে লিপ্ত হয়েছে। তারা সস্তা জনপ্রিয়তা অর্জন করার জন্য বিশৃংখলা সৃষ্টি করার চেস্টা করছে।

তারই ধারাবাহিকতায় গত ৮ অক্টোবর সোমবার পাগলা অফিসে হামলা করা হয়েছে। তিনি গতকাল মঙ্গলবার বিকেলে পাগলা বাজার এলাকায় বাংলাদেশ আন্তঃজেলা ট্রাক চালক ইউনিয়ন রেজি নং ১৬৬৫ পাগলা শাখার সাধারন সম্পাদক মোঃ জজ মিয়ার উপর হামলা ও অফিস ভাংচুরের ঘটনায় প্রতিবাদ সভায় সভাপতির বক্তব্যে এ কথা বলেন।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ৭৪ সংগঠনের সাংগঠনিক সম্পাদক গোলাম কাদির, পাগলা শাখার কার্যকরী সভাপতি বাবুল আহম্মেদ বাবুল, সহ-সভাপতি আঃ করিম তাপু, সাধারন সম্পাদক মোঃ জজ মিয়া, কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদ মোঃ নাসির, জাতীয় শ্রমিক লীগ ফতুল্লা আঞ্চলিক শাখার সাধারন সম্পাদক মোঃ হুমায়ূন কবীর, ফতুল্লা থানা লোড আন লোড শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃজাহাঙ্গীর মেম্বার, শ্রমিক নেতা ফারুখ হোসেন, বশির আহমেদ, ওবায়েদুর রহমান, নুর ইসলাম প্রমুখ।

সভায় বক্তারা গত সোমবার আন্তঃজিলা ট্রাক চালক ইউনিয়ন পাগলা শাখায় কিছু সংখ্যক বহিরাগত দুস্কৃতিকারী কর্তৃক হামলার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান।

আপনার মন্তব্য লিখুন............

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here