পিরোজপুরে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

পিরোজপুরে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

শব্দপাতা ডেস্ক : পিরোজপুর সদরের কৈবর্তখালী এলাকায় শাকিল আহমেদ আশিস নামে এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। নিহত আশিস সদর উপজেলার কলাখালী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার একটি হত্যা মামলায় আদালতে হাজিরা দিয়ে বাড়ি ফিরছিলেন আশিস। পথে কৈবর্তখালী এলাকায় তার ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। তারা শামীমের দুই পায়ে এলোপাতারি কুপিয়ে ফেলে রেখে চলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে যায়। অবস্থা গুরুতর হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৪টার দিকে তার মৃত্যু হয়।

কলাখালী ইউপি চেয়ারম্যান দিদারুজ্জামান শিমুল মৃত্যুর খবরটি নিশ্চিত করেন। তিনি বলেন, খুলনা হাসপাতালে চিকিৎসা শুরুর কিছু সময় পরই আশিসের মৃত্যু হয়।

পিরোজপুর সদর থানার এসআই ফারুক হোসেন বলেন, কলাখালীর জয় হত্যা মামলায় হাজিরা দিয়ে বাড়ি ফিরছিলেন আশিস। পথে তার ওপর হামলা হয়। খুলনা হাসপাতালে তার মৃত্যু হয়েছে বলে খবর পেয়েছি। ঘটনাস্থলে ইতিমধ্যে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য লিখুন............