প্রতিবন্ধি কিশোরী অন্তঃসত্ত্বা, অভিযুক্ত ইমাম পলাতক

0
6
প্রতিবন্ধি কিশোরী অন্তঃসত্ত্বা, অভিযুক্ত ইমাম পলাতক

অনলাইন ডেস্ক : রাজশাহীর চারঘাট উপজেলার মাড়িয়াতে ধর্ষণের শিকার ১৩ বছরের এক কিশোরী তিন মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। এ ঘটনায় মঙ্গলবার মসজিদের এক ইমাম ও আবরী শিক্ষককে অভিযুক্ত করে মামলা করেছেন কিশোরীর বাবা।

অভিযুক্ত ওই ইমামের নাম শাজাহান আলী। তিনি উপজেলার শলুয়া সরকার পাড়া মসজিদের ইমাম এবং স্থানীয় ফতেপুর ফুরকানিয়া মাদ্রাসার আরবী শিক্ষক। চারঘাটের কানোছগাড়ী গ্রামে গত ২০ বছর ধরে তিনি বসবাস করেন। তবে তার গ্রামের বাড়ি নোয়াখালিতে। ধর্ষণের শিকার কিশোরী তার প্রতিবেশী।

মামলার বাদী কিশোরীর বাবা অভিযোগ করেন, তার মেয়ে মানসিক প্রতিবন্ধি। স্কুলে দ্বিতীয় শ্রেণি পর্যন্ত পড়ার পর তাকে মাদ্রাসায় ভর্তি করে দেন। মাদ্রাসায় আরবী পড়াতেন তারই প্রতিবেশী শাজাহান আলী। ২০১৮ সালের অক্টোবর মাসে কিশোরীকে নিজ বাড়িতে ডেকে নিয়ে তিনি একাধিকবার ধর্ষণ করেন। এরপর মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে।

চারঘাট মডেল থানার ওসি নজরুল ইসলাম কিশোরীর বাবার বরাত দিয়ে জানান, মেয়েটি ওই ইমামের কাছে আরবী পড়তো। মাঝে মধ্যেই তিনি পড়ানোর অজুহাতে কিশোরীকে বাসায় ডাকতেন। কিন্তু ইমাম প্রতিবন্ধী কিশোরীর সরলতার সুযোগ নিয়ে একাধিকবার ধর্ষণ করেন। বর্তমানে মেয়েটি তিন মাসের অন্তঃসত্ত্বা।

তিনি আরও জানান, এ ঘটনায় কিশোরীর বাবা বাদী হয়ে চারঘাট থানায় মামলা দায়ের করেছেন। মামলায় শাজাহান আলীকে আসামি করা হয়েছে। কিন্তু মামলার কথা জানার পরই শাজাহান আলী পালিয়ে গেছেন। পুলিশ তাকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে।

আপনার মন্তব্য লিখুন............