প্রয়োজনে জীবন দেবো তবুও মাঠ দেবোনা : পলাশ

0
57
প্রয়োজনে জীবন দেবো তবুও মাঠ দেবোনা : পলাশ

নিজস্ব সংবাদদাতা : কেন্দ্রীয় শ্রমিক লীগের শ্রমিক উন্নয়ন ও কল্যাণ বিষয়ক সম্পাদক আলহাজ্ব কাউসার আহমাদ পলাশ বলেছেন, এই মাঠ নিয়ে যারাই ষড়যন্ত্র করছেন তাদের মনের আশা কখনোই পূরণ হবেনা। কারণ এই মাঠের পেছনে আলীগঞ্জের কিছু মীরজাফর ছাড়া এই মাঠ রক্ষার্থে আলীগঞ্জবাসীসহ ফতুল্লার সমস্ত ক্রীড়াপ্রেমী মানুষ রয়েছে। মঙ্গলবার ৩০ এপ্রিল বিকেলে আলীগঞ্জ খেলার মাঠে মাই আলীগঞ্জ ডট কমের উদ্যোগে ও আলীগঞ্জ ক্লাবের সার্বিক তত্বাবধানে এপিএল ক্রিকেট টুর্নামেন্ট এর ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী ঘোষনা দিয়েছেন প্রত্যেক উপজেলায় একটি করে খেলার মাঠ থাকবে। কিন্তু তার সে কথাকে উপেক্ষা করে একটি চক্র মাঠটিকে দখল করার পায়তারা করছে। কারো যদি বুকের পাটা থাকে তাহলে তারা যেন মাঠ দখল করতে আসে। আমি যতদিন বেচে থাকবো এ মাঠ দখল তো দুরের কথা মাঠের একটি ঘাষ ও তুলে নিতে দেবোনা। প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়নে যুবসমাজকে রক্ষায় প্রয়োজনে জীবন দেবো তবুও মাঠ দেবোনা। জীবনে অন্যায়ের কাছে কখনোই মাথা নত করতে শিখিনি, ন্যায় ও সত্যের পথে অবিচল থেকে মানুষের কল্যাণে কাজ করেছি। পৃথিবীতে যতদিন বেচে থাকবো মানুষের সেবা করেই যাবো। আল্লাহ যেন আমাকে ন্যায় ও সত্যের পথে থেকে মানুষের জন্য কাজ করার তৌফিক দান করেন।

শ্রমিক নেতা পলাশ আরো বলেন, আলীগঞ্জ মাঠটি শুধু আলীগঞ্জবাসীর নয়, এ মাঠটি সমগ্র ফতুল্লাবাসীর। এ মাঠটি দখলদারদের হাত থেকে মুক্ত করেছি। এ মাঠটি রক্ষা করার জন্য এখনো যুদ্ধ করে যাচ্ছি। এমনকি একটি অশুভ শক্তি মাঠ থেকে সরে যেতে আমার বিরুদ্ধে অনেক ভয় ভীতি ও হত্যার হুমকি দিয়েছে। আমি কোন হুমকি ধামকিকে ভয় করি না। কারণ আমি সত্য ও ন্যায়ের পক্ষে। প্রজন্মকে রক্ষায়, মাদক মুক্ত সুন্দর সমাজ গঠনে ও শিশু কিশোরদের মেধা বিকাশে খেলাধুলার ভুমিকা অপরিসীম।

তিনি তার বক্তব্যে আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা ঘোষনা দিয়েছেন প্রত্যেক উপজেলায় একটি খেলার মাঠ করে দিবেন, তার সে ঘোষনা অনুযায়ী আমরা আলীগঞ্জ খেলার মাঠটিকে খেলার উপযোগী করে তুলেছি। শেখ রাসেলকে এ প্রজন্মের নিকট বাঁচিয়ে রাখতে আমরা আলীগঞ্জ ক্লাবের পক্ষ থেকে প্রতি বছর শেখ রাসেল স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট সহ বিভিন্ন টুর্নামেন্ট আয়োজন ও পরিচালনা করে আসছি।

আলীগঞ্জ ক্লাবের অর্থ বিষয়ক সম্পাদক হাজী মোঃ আরিফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৭নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ জাহাঙ্গীর আলম, আলীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিখিল কুমার সরকার, আলীগঞ্জ ক্লাবের সহ-সভাপতি ফরিদ উদ্দিন আহম্মেদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক গোলাম কিবরিয়া সাত্তার, আলীগঞ্জ ক্লাবের সদস্য আব্দুল হালিম খান প্রমুখ।

এপিএলের ফাইনাল খেলায় আলীগঞ্জ ওয়ারিয়র্স ৫ উইকেটে ড্রিম এলেভেনকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য লিখুন............