ফতুল্লা কানন প্রি-ক্যাডেট এন্ড হাইস্কুলে দোয়া মিলাদ অনুষ্ঠিত

0
233
ফতুল্লা কানন প্রি-ক্যাডেট এন্ড হাইস্কুলে দোয়া মিলাদ অনুষ্ঠিত

নারায়নগঞ্জ প্রতিনিধি : ফতুল্লা লালপুর কানন প্রি-ক্যাডেট এন্ড হাই স্কুলের পরিচালক আলহাজ্ব মহিউদ্দিন আহম্মেদ রানার মায়ের কুলখানীতে তার নিজ বাসা ও স্কুলে পৃথকভাবে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

সূত্রে জানা যায়, ফতুল্লার কানন প্রি-ক্যাডেট এন্ড হাই স্কুলের পরিচালক আলহাজ্ব মহিউদ্দিন আহম্মেদ রানার মাতা আমেনা খাতুন কানন গত ৩ সেপ্টেম্বর সন্ধ্যায় ইন্তেকাল করেন। তার রুহের মাগফিরাত কামনা করে শুক্রবার বাদ যোহর লালপুর তাদেও নিজ বাস ভবনে কুলখানী অনুষ্ঠিত হয়। এ সময় মাদ্রাসার ছাত্ররা কোরআন খতম করেন।

গতকাল সকাল সাড়ে ১০টায় কানন স্কুলে মরহুমার রুহে মাগফিরাতের জন্য মিলাদ অনুষ্ঠিত হয়। এ অনুষ্ঠানে মিলাদ পরিচালনা করেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ এ্যাড. মোহাম্মদ আলমগীর হোসেন। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠানের পরিচালক আলহাজ্ব মহিউদ্দিন আহম্মেদ রানা, পরিচালক কমিটি ও অভিভাবক প্রতিনিধি সদস্য সাংবাদিক এ.আর কুতুবে আলম, পরিচালক কমিটি সদস্যা সহ অধ্যক্ষা সৈয়দা অকলিমা খাতুন, সহকারী শিক্ষক মোঃ জসিম উদ্দিন খান, শরিফ হাসান, মনোজ ঘরামী, মোঃ সোহাগ, মেহেদী হাসান, সহকারী শিক্ষিকা নুরুন নাহার আক্তার রুনা, শাহনাজ আক্তার, বিলাসী রানী দাস, মাহমুদা আক্তার, জিয়াসমীন আক্তারসহ আরো অনেকে।

আপ্যায়নে ছিলো চতুর্থ শ্রেনীর কর্মচারী মরিয়ম আক্তার ও হাবিব মিয়া।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য লিখুন............