ফেইসবুক গ্রুপ “নিরীহ বলতে কেউ নেই” অনুষ্ঠানে : হাজী শহীদুল্লাহ

0
243
ফেইসবুক গ্রুপ “নিরীহ বলতে কেউ নেই” অনুষ্ঠানে : হাজী শহীদুল্লাহ

নিজস্ব সংবাদদাতা : হাজী মিছির আলী বিশ্ববিদ্যালয় কলেজ গর্ভনিং বডির সদস্য হাজী মোঃ শহীদুল্লাহ বলেছেন, সোস্যাল মিডিয়ার সুফল এবং কুফল দুটোই রয়েছে। আমরা প্রত্যেকেই সোস্যাল মিডিয়ার উপর ঝুঁকে আছি। কেউ কেউ ভালোটা গ্রহন না করে, মন্দটাই বেশি গ্রহন করছে। ফলে যুব সমাজ থেকে শুরু করে প্রত্যেকেই অন্ধকারে নিমজ্জিত হচ্ছে। যেটা আমাদের জন্য অশনী সংকেত হয়ে দাঁড়িয়েছে। ফেইসবুক একটা মাথা নত করা জাতি তৈরী করেছে। এ বলয় থেকে আমাদের প্রত্যেকের বেড়িয়ে আসা উচিত। ফেইসবুক গ্রুপ “নিরীহ বলতে কেউ নেই” এর একঝাঁক তরুন-তরুনী আর্ত মানবতার কল্যানে যেভাবে এগিয়ে এসেছে সেভাবে প্রত্যেকটি মানুষের এগিয়ে আসা উচিত সুন্দর সমাজ গঠনে তরুনদের ভূমিকা অপরিসীম।

গতকাল শনিবার ৬ অক্টোবর সকালে পাগলা চিতাশালস্থ বাংলাদেশ আইডিয়াল ইনষ্টিটিউট প্রাঙ্গনে “নিরীহ বলতে কেউ নেই” ফেইসবুক গ্রুপ কর্তৃক আয়োজিত দুস্থ অসহায় ও এতিম শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মঞ্চ ও টিভি অভিনেতা মোখলেসুর রহমান তোতার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সমাজসেবক ও শিক্ষানুরাগী মোঃ আলমগীর হোসেন আলম, বাংলাদেশ আইডিয়াল ইনষ্টিটিউটের অধ্যক্ষ ভাষানী আক্তার, হাজী মোঃ রিপন, প্রমুখ। শুভেচ্ছা বক্তব্য রাখেন “নিরীহ বলতে কেউ নেই” এর মডারেটর শামিরা আজম। উপস্থিত ছিলেন “নিরীহ বলতে কেউ নেই” ফেইসবুক গ্রুপের মডারেটর জোবায়দা, স্নেহা খান, আনিকা জারা, মোবারক ভূইঞা, পর্শীয়া সুইটি, প্রিন্স হৃদয়, রনি ইসলাম, শিকদার পাখী, সোহাগ খান, সোভা তাজিন।

অনুষ্ঠানে শিক্ষা সামগ্রী প্রদানের পাশাপাশি শিক্ষার্থী ও দুস্থ মহিলাদের মাঝে চাল, ডাল, তেল, শাড়ি, টি-সার্ট ও প্রত্যেকের হাতে বিরিয়ানী বিতরন করা হয়।

আপনার মন্তব্য লিখুন............