বঙ্গবন্ধুর খুনিদের ফিরিয়ে এনে শাস্তির দাবিতে মানববন্ধন

0
127
বঙ্গবন্ধুর খুনিদের ফিরিয়ে এনে শাস্তির দাবিতে মানববন্ধন

দশমিনা প্রতিনিধি : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মস্বীকৃত পলাতক খুনিদের দ্রুত দেশে ফিরিয়ে এনে বিচার কার্যকরের দাবিতে মানববন্ধন করেছে পটুয়াখালীর দশমিনা উপজেলা যুবলীগ, ছাত্রলীগ ও শ্রমিকলীগের নেতাকর্মীরা। উপজেলা পরিষদের সামনের সড়কে ২৬ আগস্ট রবিবার বেলা ১১টায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, ১৯৭৫ সালে ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের হত্যার মধ্য দিয়ে এ দেশের মানুষের স্বাধীনতা ও সার্বভৌমত্বের ওপর যারা আঘাত হেনেছিল এই বিএনপি-জামায়াত তাদেরকে পুনর্বাসনের ব্যবস্থা করেছে। স্বাধীনতার ৪৭ বছর পার হলেও বাঙালি জাতি আজও কলঙ্কমুক্ত হতে পারেনি। আমারা আংশিক নয়, পুরো কলঙ্কমুক্ত হতে চাই’।

মানববন্ধনে উপজেলা যুবলীগের সভাপতি মোঃ নাসির পালোয়ান বলেন, বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে যারা এদেশকে অন্ধকারে নিমজ্জিত করে রাখতে চেয়েছিল যারা সেই জাতীয় কুলাঙ্গারদের রাষ্ট্রীয় মার্যাদা দিয়েছে বিএনপি-জামায়াত। শুধু তাই নয়, তারা জাতির পিতার খুনিদের গাড়িতে জাতীয় পতাকা তুলে দিয়েছে যা বাংলাদেশের জন্য লজ্জার। অতি দ্রুত এসব রাষ্ট্রীয় অপরাধীদের দেশে এনে তাদের প্রাপ্য শাস্তি নিশ্চিত করা হোক’।

মানববন্ধনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি কাজী আবুল কালাম, সাংগঠনিক সম্পাদক উত্তম কুমার কর্মকার, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান সিকদার বাপ্পী প্রমুখ।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য লিখুন............