বহুমুখী প্রতিভার অধিকারী পলাশকে নারায়ণগঞ্জ-৪ আসনে এমপি হিসেবে দেখতে চাই : ইদ্রিস

0
467
বহুমুখী প্রতিভার অধিকারী পলাশকে নারায়ণগঞ্জ-৪ আসনে এমপি হিসেবে দেখতে চাই : ইদ্রিস

নিজস্ব প্রতিবেদক : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে চায়ের স্টল থেকে শুরু করে অফিস আদালত, হাটবাজার, পাড়া মহল্লা সবখানেই বইছে নির্বাচনী হাওয়া। এ হাওয়ায় নারায়ণগঞ্জ-৪ আসনে কে হতে পারেন নৌকার মাঝি? কে হতে পারেন ৪ আসনের ভবিষ্যৎ কাণ্ডারি? জানতে কথা হয় ফতুল্লা থানা রি রোলিং ষ্টিল মিলস শ্রমিকলীগের সভাপতি মুজিব আদর্শ এর অকুতোভয় সৈনিক মোঃ ইদ্রিস আলীর সঙ্গে।

একান্ত সাক্ষাৎকারে তিনি এ প্রতিবেদককে বলেন, দলীয় সভানেত্রী প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ঘোষনা দিয়েছেন, কোন দুর্নীতিবাজ, এবং যাদের দারা দলের ভাবমূর্তি ক্ষুন্ন হবে এমন কাউকে এবারের নির্বাচনে মনোনয়ন দেবেন না। এমন কি তৃনমুল থেকে উঠে আসা সৎ ও যোগ্য ব্যক্তিকেই মনোনয়ন দেবেন। প্রধানমন্ত্রীর এমন ঘোষনায় প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে আমাদের তৃনমুলের নেতাকর্মীদের মাঝে। যদি তাই-ই হয় তাহলে নারায়ণগঞ্জ-৪ আসনে এবারের নির্বাচনে বদলে যাবে দৃশ্যপট।

তৃনমুল থেকে উঠে আসা শ্রমজীবী মানুষের পরম বন্ধু, অধিকার বঞ্চিত শ্রমিকেরা যার ছায়ায় অনুভব করে নিরাপদ আশ্রয়, মুজিব আদর্শ এ সচ্ছ রাজনীতির ধারক ও বাহক আলহাজ্ব কাউসার আহম্মেদ পলাশকেই আমরা নারায়ণগঞ্জ-৪ আসনে এমপি হিসেবে দেখতে চাই।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারন করে এদেশের শ্রমজীবী মানুষের কল্যানে নিবেদিত প্রান হয়ে কাজ করে যাচ্ছেন আলহাজ্ব কাউসার আহম্মেদ পলাশ।তিনি কখনোই অন্যায়ের কাছে মাথা নত করেন নি। লাল ঝান্ডা হাতে নিয়ে নিয়মতান্ত্রিক আন্দোলনের মাধ্যমে শ্রমজীবী মানুষের অধিকার বাস্তবায়ন করেছেন। জেল জুলুম হুলিয়া সব কিছু তুচ্ছ করে জীবনবাজী রেখে মানবতার কল্যানে কাজ করে যাচ্ছেন। সমাজে যখন সন্ত্রাস চাদাবাজ মাদকের ভয়াবহতা তা থেকে আগামীর অপার সম্পদ যুব সমাজকে রক্ষা করতে সামাজিক আন্দোলন গড়ে তোলার পাশাপাশি খেলাধুলা, সাংস্কৃতিক চর্চায় উদ্বুদ্ধ করে যাচ্ছেন।

নেতৃতদানে একজন নেতার যে সব সৎ গুনাবলীর প্রয়োজন তার সব কিছুই রয়েছে আলহাজ্ব কাউসার আহম্মেদ পলাশের মাঝে। আমরা চাই মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নারায়ণগঞ্জ-৪ আসনে বহুমুখী প্রতিভার অধিকারী মুজিব আদর্শ এর পরিক্ষিত সৈনিক আলহাজ্ব কাউসার আহম্মেদ পলাশকে মনোনয়ন দিয়ে আমাদের তৃনমুলের নেতাকর্মীদের আশা আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটাবেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান চেয়েছিলেন সুখি সমৃদ্ধি বাংলাদেশ। বঙ্গবন্ধুর সে স্বপ্ন বাস্তবায়নে বর্তমান সরকারের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। এদেশের শান্তিকামী মানুষ জ্বালাও পোড়াও সন্ত্রাসের রাজনীতি পছন্দ করে না। এদেশের মানুষ শান্তি চায় আর এর নিশ্চয়তা দিতে পারেন একমাত্র শেখ হাসিনার সরকার। তাই এদেশের শান্তিকামী মানুষ আবারো শেখ হাসিনাকেই ক্ষমতায় আনবে। জননেত্রী শেখ হাসিনার নিকট যেমন বাংলার মানুষ নিরাপদ আমরা বিশাস করি ফতুল্লা সিদ্ধিরগঞ্জবাসীও আলহাজ্ব কাউসার আহম্মেদ পলাশের নিকট তেমনি ভাবে নিরাপদ। আমরা বহুমুখী প্রতিভার অধিকারী সচ্ছ রাজনীতির ধারক ও বাহক আলহাজ্ব কাউসার আহম্মেদ পলাশকেই নারায়ণগঞ্জ-৪ আসনে এমপি হিসেবে দেখতে চাই।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য লিখুন............