বাপন ভৌমিকের দ্বিতীয় দফায় দুই দিনের রিমান্ড মঞ্জুর

0
276
বাপন ভৌমিকের দ্বিতীয় দফায় দুই দিনের রিমান্ড মঞ্জুর

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জে স্বর্ন ব্যবসায়ী প্রবীর ঘোষকে ৭ টুকরা করে হত্যা মামলার অপর সহযোগী আসামী বাপন ভৌমিকের দ্বিতীয় দফায় দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। প্রথম দফায় ৫ দিনের রিমান্ড শেষে আজ রোবাবার দুপুরে মামলার তদন্তকারী কর্মকর্তা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এস আই মফিজুল ইসলাম আসামী বাপন ভৌমিককে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ আফতাবুজ্জামানের আদালতে ৫ দিনের রিমান্ড চাইলে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করে।

আসামীরা গ্রেফতার হওয়ার পর গত ১০ জুলাই মামলায় প্রবীর ঘোষের বন্ধু পিন্টু সাহা ও তাদের কর্মচারীর বাপন ভৌমিককে মঙ্গলবার বিকেলে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আফতাবুজ্জামানের আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড চাইলে ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেছিল। রিমান্ড চলা সময়ে গত শনিবার আসামী পিন্টু সাহা আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এস আই মফিজুল ইসলাম জানিয়েছেন, মামলার অধিকতর তদন্তের জন্য রবিবার ১৫ জুলাই পিন্টুর সহযোগী বাপন ভৌমিককে পুনরায় রিমান্ড চাওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য লিখুন............