বালিয়াকান্দিতে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সরদার নিহত

বালিয়াকান্দিতে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সরদার নিহত

রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ীর বালিয়াকান্দি থানা পুলিশ সোমবার ভোর রাতে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ভাদু শেখ (৪০) নামে এক ডাকাত সরদার নিহত হয়েছেন। তিনি রাজবাড়ী সদর উপজেলার খানগঞ্জ ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের ইসহাক শেখের ছেলে।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ হাসিনা বেগম জানান, সোমবার রাত আড়াইটার দিকে উপজেলার জঙ্গল ইউনিয়নের অলংকারপুর দক্ষিণপাড়া গড়াই নদীর পাড়ে একদল ডাকাত গোপন মিটিং করছিলখবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলি করে। এতে আন্তঃজেলা ডাকাত সরদার ভাদু শেখ (৪০) গুলিবিদ্ধ হন। ঘটনাস্থল থেকে ২টি ওয়ান সুটারগান, ১টি কার্তুজ, ৫টি গুলির খোসা ও একটি রামদা উদ্ধার করা হয়েছে। আহতবস্থায় ভাদু শেখকে দ্রুত বালিয়াকান্দি হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অভিযানের সময় পুলিশের এসআই অঙ্কুর কুমার ভট্টাচার্য ও দুজন কনস্টেবল আহত হয়েছেন। তাদেরকে বালিয়াকান্দি হাসপাতালে চিকিৎসা প্রদান করা হয়েছে ভাদু শেখের বিরুদ্ধে বালিয়াকান্দি, মধুখালী, কালুখালী, পাংশা, পাবনাসহ বিভিন্ন থানায় ডাকাতি, চুরি, অস্ত্রসহ অন্তত ১০টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। লাশটি সকালে ময়না তদন্তের জন্য রাজবাড়ী মর্গে প্রেরণ করা হয়েছে।

বালিয়াকান্দি হাসপাতালের (ভারপ্রাপ্ত) স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফারুক হোসেন জানান, হাসপাতালে আনার আগেই ডাকাত সরদার মারা যান। আহত এসআই অঙ্কুর কুমার ভট্টাচার্য ও দুজন কনস্টেবলকে চিকিৎসা প্রদান করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন............