বিরোধী দলীয় চিফ হুইপ তাজুল ইসলামের প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর

0
511
বিরোধী দলীয় চিফ হুইপ তাজুল ইসলামের প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর

শব্দপাতা ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বিকেলে জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় সংসদে বিরোধী দলীয় চিফ হুইপ তাজুল ইসলাম চৌধুরীর কফিনে পুষ্পস্তবক অর্পণ করে তার প্রতি শ্রদ্ধা জানিয়েছেন। পুষ্পস্তবক অর্পণের পর প্রধানমন্ত্রী কুড়িগ্রাম-২ আসনের জাতীয় পার্টির সংসদ সদস্য মরহুম তাজুল ইসলামের প্রতি সম্মান জানিয়ে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন।

দলীয় সভাপতি হিসেবে পরে দলের সিনিয়র নেতৃবৃন্দ ও সংসদ সদস্যদের নিয়ে তিনি দলের পক্ষ থেকে কফিনে আরেকটি পুষ্পস্তবক অর্পণ করেন।

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এবং সংসদে বিরোধী দলের নেতা বেগম রওশন এরশাদও তাজুল ইসলামের কফিনে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান। রাষ্ট্রপতি আবদুল হামিদের পক্ষ থেকেও কফিনে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এর আগে বাদ আসর জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় তাজুল ইসলামের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। মন্ত্রীবর্গ, চিফ হুইপ, হুইপবৃন্দ, সংসদ সদস্যগণ, বিভিন্ন দলের সিনিয়র নেতৃবৃন্দ এবং জাতীয় সংসদের কর্মকর্তা-কর্মচারীসহ বিপুলসংখ্যক মানুষ জানাজায় অংশগ্রহণ করেন।

পরে মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনায় মোনাজাত করা হয়। জাতীয় সংসদ মসজিদের পেশ ইমাম মোনাজাত পরিচালনা করেন।

তাজুল ইসলাম চৌধুরী কুড়িগ্রাম-২ আসন থেকে সাত বার সংসদ সদস্য নির্বাচিত হন। গত রাতে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

সূত্র-বাসস

আপনার মন্তব্য লিখুন............

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here